Daily Sunshine

ঢাকায় এলেন সুস্মিতা সেন

Share

সানশাইন ডেস্ক: ফের ঢাকায় এলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ঢাকায় এসে পৌঁছান সাবেক এই মিস ইউনিভার্স। বুধবার সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হবে ‘মিস ইউনির্ভাস বাংলাদেশ’ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব (গ্র্যান্ড ফিনালে)। এই আয়োজনে নিজের অভিজ্ঞতার পাশাপাশি বিজয়ীর মাথায় মুকুট পরাতে সুস্মিতার এবারের ঢাকা সফর। আসরে সেরা ১০ জন থেকে চূড়ান্ত বিজয়ীকে বাছাই করা হবে।
সুস্মিতা সেনএই আয়োজনে সেরা দশে সাবেক ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’র জেসিয়া ইসলাম, শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম রয়েছেন বলে আয়োজক মিস ইউনিভার্স বাংলাদেশ কর্তৃপক্ষ জানিয়েছে। আয়োজক পক্ষ থেকে বলা হয়, বিজয়ী পাবেন ৭৫০টি হীরাখচিত ২০ লাখ টাকার মুকুট। বিজয়ীকে এই ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের মিস ইউনিভার্স বিজয়ী সুস্মিতা সেন।
মুকুট বিজয়ী আগামী ১৯ ডিসেম্বরে দক্ষিণ কোরিয়ায় অনুষ্ঠেয় ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন। এর আগেও দুইবার ঢাকায় এসেছিলেন সুস্মিতা সেন। ২০১১ ও ২০১৫ সালে ঢাকায় এসে দুটি ভিন্ন অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন তিনি।

অক্টোবর ২৪
০৪:০৩ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত