Daily Sunshine

স্ত্রীকে সিএনজি থেকে ফেলে হত্যা চেষ্টায় স্বামী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে যৌতুক দাবিতে স্ত্রীকে সিএনজি থেকে ফেলে হত্যা চেষ্টার মামলার প্রধান আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জ থানার শাপলা চত্বর মুন্সি ভিলা থেকে পুলিশ মামলার প্রধান আসামী গোলাম মর্তুজা রনিকে গ্রেপ্তার করে।
মামলার তদন্ত কর্মকর্তা ও শাহমখদুম থানার এসআই আক্তারুজ্জামান বলেন, এ মামলায় আসামী রয়েছেন তিনজন। ঘটনার পর থেকে তারা পলাতক। তথ্য প্রযুক্তি ব্যবহার করে রনির অবস্থান সনাক্ত করা হয়। এর পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে রনিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর দুই আসামীকেও গ্রেপ্তারে চেষ্টা চলছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।
মামলা সূত্রে জানা গেছে, ২০১২ সালে দুর্গাপুর উপজেলার দাওকান্দি গ্রামের মোসলেম আলীর মেয়ে নাজমুল নাহার পুতুলের (২৫) সঙ্গে বাগমারা উপজেলার বড়বিহানলী গ্রামের আব্দুল জব্বারের ছেলে গোলাম মর্তৃজা রনির (৩০) বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য পুতুলের উপর নির্যাতন করা হয়। এ অবস্থায় তাকে পাঁচ লাখ টাকা যৌতুক দেয়া হয়। এরই মধ্যে তাদের একটি সন্তান হয়। এর পর আরো পাঁচ লাখ টাকা যৌতুকের জন্য নির্যাতন করে। এ অবস্থায় গত ৫ অক্টোবর রাত ৯টার দিকে পবা উপজেলা গেটের সামনে পুতুলকে সিএনজি থেকে ফেলে হত্যার চেষ্টা করে। ওইদিন তারা বাড়ি থেকে শহরের ভাড়া বাসায় আসছিল। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এ ঘটনায় পুতুলের ভাই কামরুল হাসান মাহফুজ বাদি হয়ে শাহমখদুম থানায় একটি মামলা দায়ের করেন।

অক্টোবর ২৪
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত