Daily Sunshine

পাকিস্তানে পৌঁছেছে নারী ক্রিকেটাররা

Share

স্পোর্টস ডেস্ক: সকল অনিশ্চিয়তা পিছনে ফেলে পাকিস্তানের মাটিতে পা রাখলেন বাংলাদেশ নারী ক্রিকেট দল। বিমানবন্দরে সালমাদের উষ্ণ সংবর্ধনা জানায় পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। বাংলাদেশ সরকারের নিরাপত্তা পর্যবেক্ষক দলের সবুজ সংকেত পাওয়ার পরই পাকিস্তান খেলতে গেল নারী ক্রিকেট দল। সেখানে তিনটি টি-টোয়েন্টি ও দুইটি ওয়ানডে ম্যাচ খেলবেন সালমা-রোমানারা।
যথারীতি টি-টোয়েন্টি দলের নেতৃত্বে রয়েছেন সালমা খাতুন এবং ওয়ানডে দলের দায়িত্বে আছেন রোমানা আহমেদ। মূল দলে জায়গা হয়নি পরীক্ষিত পারফরমার নাহিদা আক্তার ও ফাহিমা খাতুনের। দুজনকেই রাখা হয়েছে স্ট্যান্ডবাই তালিকায়।
পাকিস্তান সফরের নারী দল: সালমা খাতুন (টি-টোয়েন্টি অধিনায়ক), রোমানা আহমেদ (ওয়ানডে অধিনায়ক), জাহানারা আলম, শামীমা সুলতানা, আয়েশা রহমান, নিগার সুলতানা, সানজিদা ইসলাম, লতা মন্ডল, পান্না ঘোষ, একা মল্লিক, শারমিন সুলতানা, খাদিজা তুল কুবরা, ফারজানা হক পিঙ্কি, শারমিন সুলতানা সুপ্তা এবং শাহিদা আক্তার মেঘলা। স্ট্যান্ডবাই: নাহিদা আক্তার, ফাহিমা খাতুন, রিতু মণি, সোবহানা মোস্তারি, লাবণী আক্তার, জিন্নাত আসিয়া অর্থি, সাবিকুন নাহার জেসমিন এবং হ্যাপি আলম।
পাকিস্তানে পৌঁছেছে

অক্টোবর ২৪
০৩:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত