Daily Sunshine

বাবু শেখের নেশা ধর্ষণ হত্যা লুট!

Share

নওগাঁ প্রতিনিধি: ঘোরাফেরা করেন মৎস্য জীবি বেশে। কিন্তু তিনি মৎস্য শিকার করেন না। তিনি আবার দেখে শুনে মধ্যবিত্ত নারীকে ধর্ষণ ও হত্যা করে লুটপাট করেন। এটাই তার নেশা ও পেশা। নওগাঁর রানীনগর উপজেলার হরিশপুর গ্রামের জাহের আলীর ছেলে বাবু শেখ (৪৫)। শুধু বাবু শেখ নামেই সে পরিচিত না। এর বাইরে ও সে আনোয়ার হোসেন ওরফে আনারসহ কালু নামেও পরিচিত।
ইতমধ্যেই এক-এক করে ঠান্ডা মাথায় শ্বাসরোধ করে হত্যা করেছেন ২০ নারীকে। আর এসব মানুষ হত্যার পাশাপাশি চুরি ও লুট করার সময় অনেক নারীকে ধর্ষণ ও করেছেন। তবে তিনি মৎস্য জীবি বেশে ঘোরাফেরা করেন।
গত শনিবার সন্ধ্যায় নাটোর রেলস্টেশন থেকে ৩ সহযোগীসহ ভয়ানক ঠান্ডা মাথার খুনিকে গ্রেফতার করে থানা পুলিশ। ইতমধ্যেই নাটোর পুলিশের কাছে বাবু শেখ তার অপরাধের সব কথা অকপটে স্বীকার করেছে। ফলে বাবু শেখকে আটকের মধ্য দিয়ে নওগাঁসহ বিভিন্ন কয়েকটি জেলার ২০টি হত্যাকান্ডের তথ্যও ইতমধ্যেই বের করতে সক্ষম হয়েছে পুলিশ।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবু শেখ ২০টি খুনের কথা স্বীকার করলেও এরমধ্যে ৮টি খুন নিজেই সরাসরি করেছে বলে পুলিশকে জানিয়েছেন। তবে এ ভয়ংকর খুনিকে পুলিশী রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে আরও অনেক তথ্য বেরিয়ে আসতে পারে বলে ও মনে করছেন সচেতন মহল।
নাটোর জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান, প্রথমে গ্রেফতারকৃত বাবু শেখ ও তার সহযোগীদের জিজ্ঞাসাবাদ শুরু করা হলে এমন কিছু মামলার রহস্য উদঘাটন হয়েছে, যার কোন কূল-কিনারা করতে পারছিল না পুলিশ। এক পর্যায়ে বাবু শেখকে জিজ্ঞাসাবাদ করে তার মুখ থেকে সে নিজেই পুলিশের কাছে স্বীকার করে বলেন, চংধুপইলের সাবিনা পারভিন হত্যা, জয়ন্তীপুরের রেহেনা বেগম, নাটোর জেলার নলডাঙ্গা উপজেলার বাঁশিয়াল এলাকার আমেনা বেওয়া, সিংড়া উপজেলার বিগলগড়িয়ার শেফালী খাতুন ও খাজুরার স্কুল ছাত্রী মরিয়ম খাতুনকে ধর্ষণের পর হত্যা, টাঙ্গাইল মির্জাপুর বাঁশতৈল গ্রামের রুপবানু, সখীপুর থানার তক্তারচালা গ্রামের সমলা বেওয়াসহ নওগাঁ জেলা সদর উপজেলার একটি হত্যাকান্ডের সাথে সে নিজে জড়িত থাকার কথা ও স্বীকার করেছে পুলিশের কাছে।

অক্টোবর ২৩
০৪:০২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত