Daily Sunshine

বাংলাদেশের ভারত সফর নিয়ে আশাবাদী গাঙ্গুলী

Share

সানশাইন ডেস্ক: ক্রিকেট বোর্ডের কার্যক্রমে অসন্তোষ বাংলাদেশি ক্রিকেটাররা সোমবার ১১ দফার দাবিতে ধর্মঘট ডাকেন। আর জানিয়ে দেন এই দাবিগুলো না মানা পর্যন্ত ক্রিকেট সংশ্লিষ্ট কোনো কিছুতে অংশগ্রহণ করবেন না তারা। এমন পরিস্থিতিতে বাংলাদেশ ক্রিকেট দলের আসছে ভারত সফর অনিশ্চয়তার মধ্যে পড়েছে। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের হবু প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী আশাবাদী সমস্যার সামাধান হয়ে সফরে আসবে বাংলাদেশ।
গাঙ্গুলী বলেন, ‘এটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার। তবে তারা এটি সামাধান করে নেবে ও সফরে আসবে।’ গাঙ্গুলীর কাছে অবশ্য জানতে চাওয়া হয় এ বিষয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে আলোচনা করা হবে কীনা? উত্তরে তিনি বলেন, ‘এটা তাদের নিজেদের ব্যাপার। সফরের বিষয়ে বিসিবির সঙ্গে আলাপ হবে, কিন্তু এটা আমার চিন্তার বিষয় না।
ভারত সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলার কথা রয়েছে বাংলাদেশের। আর এটাই দেশটিতে টাইগারদের প্রথম পূর্ণাঙ্গ সফর।
এর আগে মিরপুর হোম অব ক্রিকেট শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সোমবার (২১ অক্টোবর) এক সংবাদ সম্মেলনে জাতীয় দল থেকে শুরু করে প্রথমসারির ক্রিকেটাররা ক্ষোভ প্রকাশ করেন। ফলে আগামী মাসে ভারত সফর শঙ্কার মধ্যে পড়ে যায়। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সাকিব, তামিম, মাহমুদউল্লাহ, মিরাজ, ইমরুল, সৌম্য, মুশফিক, সাইফউদ্দিন, এনামুল বিজয়, মুমিনুল, মিঠুন, জুনায়েদ সিদ্দিকী, নুরুল হাসান সোহান, রনি তালুকদার, শফিউল ইসলাম, তাসকিন, মোস্তাফিজ, রুবেল, তাইজুলসহ অনেক ক্রিকেটার।

অক্টোবর ২৩
০৩:৫৬ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত