Daily Sunshine

আসিফকে মায়ের কাছে ফিরিয়ে আনলেন মেয়র

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: বাড়ি থেকে নিখোঁজ ছিলো শারিরীক ও বাক প্রতিবন্ধী যুবক আসিফ। অনেক খোঁজ করেও তার সন্ধান পাওয়া যাচ্ছিল না। অনেকেই তাকে পাগলা বলে ডাকতো। ঘটনার দু’দিন পর এক সাধুর আকড়ায় গিয়ে তাকে খুজে পান বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক। অবশেষে তিনি তাঁর গাড়িতে করে তাকে ফিরিয়ে আনেন।
আসিফ (১৪) পাগলার বাড়ী বাঘা পৌর এলাকার চক আমোদপুর গ্রামে। তারা দুই ভাই, তবে দু’জনই প্রতিবন্ধী। তার পিতার নাম আফাজ উদ্দীন। সে দু’দিন আগে আকষ্মিক ভাবে নিখোঁজ হয়। পরিবারের লোকজন সকল আত্মীয়-সজনের বাড়ী-বাড়ী খোঁজ করতে থাকে আসিফকে। তাকে না পাওয়ার একপর্যায়ে মঙ্গলবার থানায় জিডি করার সিদ্ধান্ত নেয়।
বাঘা পৌর সভার মেয়র আব্দুর রাজ্জাক জানান, মঙ্গলবার সকালে তিনি উপজেলার দীঘা এলাকা দিয়ে পরিষদে আসছিলেন। এ সময় কিছু সংখ্যক লোক আসিফকে নিয়ে ওই এলাকার খেতর সাধুর আকড়ার পার্শ্বে ভিড় করছিল। এটি দেখে তিনি ডাইভারকে গাড়ি থামাতে বলেন। এরপর ওই পাগলকে দেখে চিনতে পারেন তিনি। তাকে গাড়িতে করে পৌর কার্যালয়ে নিয়ে আসেন এবং তার পিতা-মাতার হাতে তুলে দেন।
আসিফ এর বাবা-মা তার প্রতিবন্ধী সন্তানকে কাছে পেয়ে বলেন, আমাদের দ্ইুটা সন্তান প্রতিবন্ধী। তারপরও আমরা আল্লার কাছে শুকরিয়া আদায় করি। কারণ এ দু’নিয়ায় অনেক পিতা-মাতার সন্তান নেই। তারা সন্তানকে ফিরে পাওয়ার আনান্দে আপ্লুত হন, মেয়রকে ধন্যবাদ জানান।

অক্টোবর ২৩
০৩:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি

সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি

শরীফ সুমন : দীর্ঘ ২৩ বছর ধরে ৩১ মে নতুন নতুন প্রতিপাদ্যে বাংলাদেশে সরকারি-বেসরকারিভাবে পালিত হয়ে আসছে বিশ্ব তামাকমুক্ত দিবস। তামাক ব্যবহারের ভয়াবহতা তুলে ধরে এটি সেবন থেকে বিরত থাকতে প্রতিবছর আহ্বান জানানো হচ্ছে। তবে এই আহ্বানে কয়জন তামাকসেবীই বা সাড়া দেয়? দেশে প্রতিবছর তামাকজনিত রোগে লাখ লাখ মানুষ আক্রান্ত

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত