Daily Sunshine

পুঠিয়ায় কলেজ ছাত্রী তামান্না হত্যার প্রতিবাদে মানববন্ধন

Share

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ায় কলেজ ছাত্রী তামান্না আক্তার টিয়া (১৭) হত্যার প্রতিবাদে তার সহকাঠিরা মানববন্ধন করেছে। মানববন্ধনে তামান্না হত্যার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার ও দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করা হয়। মঙ্গলবার উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের সাধনপুর পঙ্গু স্কুল এন্ড কলেজেল সামনে সকাল ১০টা থেকে ১১ পর্যন্ত মানববন্ধ অনুষ্ঠিত হয়।
নিহত তামান্না স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণীর নিয়মিত ছাত্রী এবং পাশ্ববর্তী বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের সমষপাড়া গ্রামের আব্দুর রশিদের মেয়ে। মানববন্ধনে স্কুল এন্ড কলেজের ছাত্র-ছাত্রী ছাড়াও এলাকাবাসীরা উপস্থিত ছিলেন। বক্তব্য দেন শিলমাড়িয়া ইউনিয়নের চেয়াম্যান সাজ্জাদ হোসেন মুকুল, বাগমারা উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের চেয়ারম্যান আলমগীল সরকার, সাধনপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মান্নান ফিরোজ।
গত ১৮ অক্টোবর শুক্রবার দিবাগত রাত্রিতে তামান্নাকে বাড়ি থেকে তুলে এনে পুঠিয়া উপজেলার সাধনপুর গ্রামের আব্দুর রাজ্জাকের বখাটে ছেলে শান্ত ইসলাম ও তার কয়েকজন সহযোগীরা ধর্ষণের পর শ্বাসরোধ করে হত্যা করে। পরে তামান্নার লাশ বাড়ির পার্শ্বের একটি আমগাছে ঝুলিয়ে রাখে।

অক্টোবর ২৩
০৩:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত