Daily Sunshine

বানেশ্বরে ভেজালের দায়ে ডালমিল মালিকের ছেলের দণ্ড, কারখানা সিলগালা

Share

পুঠিয়া প্রতিনিধি: পুঠিয়ার বানেশ্বরে ডালমিলে ভ্রাম্যমাই আদালত পরিচালনা করেন পুঠিয়া উপজেলা সহকারী কমিশনার ভূমি। এসময় ভেজাল ডাউল তৈরির অভিযোগে মিল মালিককে ছেলেকে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন বছরের জেলের রায় দেওয়া হয়। মঙ্গলবার বেলা ১১টা থেকে বিকাল ৩টি পর্যন্ত বানেশ্বরের দিদারুল ডাউল মিলে এ অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানাগেছে, সংবাদের ভিত্তিতে ভেজাল ডাল তৈরীর অভিযোগে উপজেলার বানেশ্বরের দিদারুল ডাউল মিলে অভিযান পরিচালনা করা হয়।
এসময় হাতে নাতে ভেজাল ডাল তৈরীর সময় মিল মালিকের ছেলেকে হাসিবুর রহমানকে আটক করা হয়। ভ্রাম্যমাণ আদালত নকল ডাল তৈরীর সরমঞ্জাম ও ১১৮ বস্তা নকল ডাল জব্দ করে। পরে মিল মালিকের ছেলে হাসিবুরকে ১ লাখ টাকা অর্থদন্ড অনাদায়ে ৩ বছরের জেলের রায় দেওয়া হয়। মিল মালিকের ছেলে জরিমানার ১ লক্ষ টাকা প্রদান করেন।
এছাড়াও মিলটিতে উপজেলার প্রশাসনের পক্ষ থেকে তালা ঝুলিয়ে দেওয়া হয়। এলাকাবাসীর অভিযোগ উপজেলার বানেশ্বর ও বেলপুকুরে প্রায় দুই শতাধিক ডাউল মিল রয়েছে। এসব ডাউল মিলে দীর্ঘদিন ধরে ভেজাল ও রং মিশানো ডাল তৈরী করে মিল মালিকেরা বিক্রি করে আসছে।

অক্টোবর ২৩
০৩:৪৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত