Daily Sunshine

বাঘায় চার ইউপি’র তিনটিতে আ’লীগ একটিতে বিএনপির চেয়ারম্যান বিজয়ী

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ১৭ বছর পর ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এই নির্বাচনে আওয়ামী লীগের ৩ জন ও বিএনপি সমর্থিত ১ জন প্রার্থী চেয়ারম্যান হিসাবে বিজয়ী হয়েছেন।
বিজয়ীরা হলেন, বাজুবাঘায় ফিরোজ আহাম্মেদ রঞ্জু (আনারস), গড়গড়িতে রবিউল ইসলাম (নৌকা) পাকুড়িয়ায় মেরাজুল ইসলাম মেরাজ (নৌকা) এবং মনিগ্রাম ইউনিয়নে সাইফুল ইসলাম (নৌকা)।
উপজেলা নির্বাচন অফিস ও স্থানীয় বিভিন্ন সূত্রে পাওয়া তথ্যে জানা যায়, চারটি ইউনিয়নের মধ্যে গড়গড়ি ইউনিয়নে আওয়ামীলীগের প্রার্থী রবিউল ইসলাম রবি নৌকায় ৪ হাজার ১০৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী মাসুদ করিম টিপু (টেবিল ফ্যান) পেয়েছেন ২ হাজার ৬৫৬ ভোট। বাজুবাঘা ইউনিয়নে বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ফিরোজ আহম্মেদ (আনারস) ৩ হাজার ৬৯৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ফজলুর রহমান (নৌকা) ভোট পেয়েছেন ৩ হাজার ৫৯৮ ভোট। পাকুড়িয়া ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মেরাজুল ইসলাম মেরাজ নৌকায় ৭ হাজার ৬৭৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৫ হাজার ১৬৫ ভোট পেয়েছেন।
এদিকে মনিগ্রাম ইউনিয়নে আ’লীগের মনোনীত প্রার্থী সাইফুল ইসলাম (নৌকা) ৯ হাজার ৬৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছে। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির স্থানীয়ভাবে মনোনীত প্রার্থী ৯ হাজার ১৮৮ ভোট পেয়েছেন। বাঘা উপজেলা সহকারী রিটার্নিং অফিসার ও নির্বাচন অফিসার মুজিবুল আলম জানান, ৪টি ইউনিয়নে কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়েছে।

অক্টোবর ১৫
০৪:০৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত