Daily Sunshine

রাসিককে ১০ লাখ টাকা অনুদানের চেক হস্তান্তর করলো জনতা ব্যাংক

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি করপোরেশনকে ১০ লাখ টাকার অনুদানের চেক হস্তান্তর করেছে জনতা ব্যাংক লিমিটেড। রাজশাহী সিটি করপোরেশনের জিরো সয়েল প্রকল্পের জন্য এই টাকা প্রদান করা হয়। সোমবার বিকেলে নগর ভবনের মিনি কনফারেন্স কক্ষে আয়োজিত অনুষ্ঠানে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেন জনতা ব্যাংকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের মহা-ব্যবস্থাপক মোঃ আখতারুজ্জামান ও রাজশাহী এরিয়া কার্যালয়ের উপ-মহা ব্যবস্থাপক তাপস কুমার মজুমদার।
অনুষ্ঠানে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, পরিস্কার-পরিচ্ছন্ন, নির্মল বায়ুর শহর রাজশাহী। রাজশাহী সিটি কর্পোরেশনের উদ্যোগ ও সকলের সহযোগিতায় বায়ু দূষণ কমানোয় বিশে^র সেরা হয়েছিল রাজশাহী। নগরীকে আরো সবুজায়ন, পরিস্কার-পরিচ্ছন্নতা বজায় রাখতে সহযোগিতার অনুরোধের পরিপ্রেক্ষিতে ১০ লাখ টাকা প্রদান করলো জনতা ব্যাংক। রাসিকের জিরো সয়েল প্রকল্পে ১০ লাখ টাকা অনুদান প্রদান করায় জনতা ব্যাংকের পরিচালনা পর্ষদসহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাচ্ছি ও সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
মেয়র আরো বলেন, রাজশাহীতে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটেনি। এজন্য এখানকার অর্থনৈতিক প্রবাহ কম। বিপুল সংখ্যক কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করতে শিল্পায়ন ও ব্যবসা বাণিজ্যের প্রসার ঘটানোর চেষ্টা অব্যহত রয়েছে। ইতোমধ্যে মাননীয় প্রধানমন্ত্রী বিসিক-২ অনুমোদন দিয়েছে। বিসিক-২ এর জমি অধিগ্রহণের কাজ শেষ হয়েছে। এখন মাটি ভরটের কাজ শুরু হবে। বিসিক-২ এ প্রকৃত উদ্যোক্তদের প্লট বরাদ্দ প্রদান করা হবে। অনুষ্ঠানে মেয়র প্রকৃত উদ্যোক্তা ও তরুণদের ঋণ সহায়তা প্রদানে জনতা ব্যাংককে এগিয়ে আসার আহ্বান জানান।
চেক হস্তান্তর অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী মোঃ আশরাফুল হক ও জন ব্যাংকের অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৫
০৪:০৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত