Daily Sunshine

রাজশাহী কলেজ ছাত্রলীগের প্রচার মিছিল

Share

স্টাফ রিপোর্টার : সাংগঠনিক কার্যক্রমকে গতিশীল করতে সাপ্তাহিক কর্মসূচির অংশ হিসেবে ক্যাম্পাসে প্রচার মিছিল করেছে রাজশাহী কলেজ ছাত্রলীগ। সোমবার দুপুর ১২টার দিকে কলেজের মুসলিম হোস্টেল গেট থেকে বের হয়ে মিছিলটি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে রবীন্দ্র-নজরুল চত্বরে শেষ হয়।
মিছিল শেষে কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়ামের সভাপতিত্বে পথসভা অনুষ্ঠিত হয়। সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক নাঈমুল হাসান নাঈম।
সারাদেশে সরকারবিরোধী কুচক্র মহলের আন্দোলন ও সরকারকে নিয়ে নানা ধরনের কটুক্তি করায় স্বাধীনতা বিরোধী মিথ্যাচারের বিরুদ্ধে প্রতিবাদ জানান দিতে মিছিলের আয়োজন করা হয় বলে জানান কলেজ শাখা ছাত্রলীগ নেতা-কর্মীরা। এসময় কলেজ ছাত্রলীগের সর্বস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

অক্টোবর ১৫
০৪:০৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত