Daily Sunshine

পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় স্ত্রীসহ বিজিবি সদস্য নিহত

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পুঠিয়ায় ট্রাকের ধাক্কায় বিজিবি সদস্য ও তার স্ত্রী নিহত হয়েছেন। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বিজিবি সদস্য ঘটনাস্থলেই এবং হাসপাতালে নেওয়ার পথে স্ত্রীর মৃত্যু হয়।
রাজশাহীর পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, নিহত বিজিবি সদস্যের নাম আজিম উদ্দিন (৪২)। তার স্ত্রীর নাম রুমা বেগম (৩৪)। তিনি পুঠিয়া উপজেলার সদর পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের পালোপাড়া গ্রামের ওয়ারেশ উদ্দিনের মেয়ে।
ওসি রেজাউল ইসলাম বলেন, বিজিবি সদস্য আজিম উদ্দিন স্ত্রী ও দুই ছেলেকে নিয়ে পুঠিয়া পৌরসভার টিঅ্যান্ডটি এলাকার একটি বাড়িতে ভাড়া থাকেন। বুধবার সকালে স্ত্রীকে মোটরসাইকেলে নিয়ে তিনি উপজেলা সদরে জনতা ব্যাংকে টাকা তুলতে যাচ্ছিলেন। তারা উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সিক্সবিল্ডিং নামক স্থানে পৌঁছালে একটি মালবাহী ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এ সময় তারা রাস্তার ওপর ছিটকে পড়েন এবং ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন। এতে বিজিবি সদস্য আজিম উদ্দিন ঘটনাস্থলেই মারা যান।
স্থানীয়রা তার স্ত্রীকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে পাশেই থাকা পুঠিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে যাওয়ার আগেই রুমা বেগমের মৃত্যু হয়। পরে তার লাশ স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে। তবে ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন।
পরে নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে বলে জানান ওসি। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

অক্টোবর ১০
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত