Daily Sunshine

শিবগঞ্জে অস্ত্রের চালানসহ ব্যবসায়ী আটক

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১২টি অবৈধ আগ্নেয়াস্ত্র, গোলাবারুদসহ আলামীন খন্দকার (২৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫। এসময় এ কাজে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ কওে র‌্যাব।
মঙ্গলবার রাত সাড়ে আটটার দিকে শিবগঞ্জ উপজেলার ধুপপুকুর এলাকা থেকে এসব আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়।
এ সময় ৭টি বিদেশি পিস্তল, ৫টি ওয়ান শ্যুটারগান, ১৩টি ম্যাগজিন ও ৪০ রাউন্ডগুলিসহ জব্দ করা হয় উদ্ধারকৃত এসব অস্ত্র বহনকারী একটি ট্রাক। আটক অস্ত্র ব্যবসায়ী পাবনা জেলার দাসুড়িয়া এলাকার মৃত হাফিজুর রহমানের ছেলে।
র‌্যাব-৫ চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পে বুধবার সকালে এক প্রেসব্রিফিং এ র‌্যাব-৫ ব্যাটালিয়নের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহ্ফুজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটিন দল রাত সাড়ে আটটার দিকে ধুপপুকুর এলাকায় একটি পেট্রোল পাম্পের সামনে একটি ট্রাকসহ কয়েকজনকে দাঁড়ানো অবস্থায় সন্দেহ হলে, তাদের চ্যালেঞ্জ করে র‌্যাবের সদস্যরা। এ সময় তাদের একজন দৌড়ে পালিয়ে যায় এবং আলামীনকে আটক করে র‌্যাবের সদস্যরা। এ সময় আলামীনের হাতে থাকা একটি ব্যাগে এসব আগ্নেয়াস্ত্র পাওয়া যায়।
র‌্যাব আরো জানায়, ‘প্রাথমিকভাবে জানা গেছে ট্রাক চালকের আড়ালে আলামীন দীর্ঘদিন ধরে অস্ত্র ব্যবসার সাথে জড়িত। উদ্ধারকৃত এসব অবৈধ আগ্নেয়াস্ত্র নাটোর বনপাড়ায় তার ডেলিভারি দেয়ার কথা ছিলো।’ তিনি আরো জানান, আদালতের মাধ্যমে তাকে রিমান্ডে নিয়ে বিপুল পরিমাণ অস্ত্র চালানের হোতা এবং সংশ্লিষ্টদের খুঁজে বের করা হবে।
এ ঘটনায় শিবগঞ্জ থানায় মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে সোপর্দ করা হয়।

অক্টোবর ১০
০৩:৫৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত