Daily Sunshine

পদ্মায় নিখোঁজ বাবা ও ছেলের লাশ উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পদ্মা নদীতে নৌকাডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলের লাশ ২২ ঘন্টা পর উদ্ধার করেছে স্থানীয়রা। বুধবার সকাল ৮টার দিকে সদর উপজেলার বান্নাপাড়ার পদ্মা নদীর কিনার থেকে লাশ ২টি উদ্ধার করা হয়।
নিহতের চাচাত ভাই জুয়েল জানান, তার ভাই শাহাবুদ্দিন ও ভাতিজা আব্দুল্লাহ (৬) মঙ্গলবার সকালে পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হবার পর স্থানীয়দের সহায়তায় ফায়ারসার্ভিসের ডুবুরী দল রাত ৮টা পর্যন্ত চেষ্টা করেও লাশ খুঁজে পাইনি।
আলো স্বল্পতার কারণে ফায়ারসাভির্েেসর ডুবুরিদলটি অভিযান পরিত্যক্ত ঘোষণা করলেও লাশের আশায় পরিবারের সদস্যরা বিভিন্ন স্থানে খোঁজ খবর নিতে থাকেন। ঘটনার ২২ ঘন্টা পর বুধবার সকালেস্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের বান্নাপড়া নামক স্থানে পদ্মা নদীর কানারা থেকে ভাসমান অবস্থায় তার ভাইয়ের লাশ উদ্ধারের কিছুক্ষণ পর ৫শ গজ দুরে ভাতিজা আব্দুল্লাহর লাশ উদ্ধার করতে সক্ষম হন।
মঙ্গলবার সকালে উপজেলার পাকা ইউনিয়নের দক্ষিন পাঁকা তেররশিয়া এলাকার আজাহারের ছেলে শাহাবুদ্দিন (৪৭) ও তার ছেলে আব্দুল্লাহ (৬) পদ্মা নদীতে মাছ ধরতে গিয়ে নৌকাডুবির ঘনায় নিখোঁজ হন।

অক্টোবর ১০
০৩:৫১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত