Daily Sunshine

দুর্গাপুরে সাবেক ইউপি সদস্যকে হত্যার অভিযোগে সাতজনের বিরুদ্ধে মামলা

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর উপজেলার কাশেমপুর গ্রামের সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আজগর আলীকে (৫৫) হত্যার অভিযোগে এজাহার নামীয় ৩ জন ও অজ্ঞাতনামা ৪ জনকে আসামী করে বুধবার সকালে দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।
নিহত আজগর আলীর ছেলে আবুল হাশেম বাদী হয়ে এ মামলা দায়ের করেছে। এদিকে মামলা দায়ের করার পর পুলিশ আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।
এজাহার নামীয় আসামীরা হলেন, উপজেলার কাশেমপুর গ্রামের মৃত মসলেম মোল্লার পুত্র সান্টু মোল্লা (৩০), সবুজ মোল্লা (৩২) ও তায়েজ মোল্লা (৪২)।
থানায় দায়ের করা এজাহার সূত্রে জানা গেছে, মংগলবার বিকেল সাড়ে ৫টার দিকে পুকুরে আমের গাছ ধসে পড়াকে কেন্দ্র করে আজগর আলীর ভাতিজা সান্টু মোল্লা, তায়েজ মোল্লা ও সবুজ মোল্লাসহ ৫-৭ জন হাতে হাসোয়া ও লাঠিসোঁটা নিয়ে আজগর আলীকে জাপ্টে ধরে পুকুর পাড়ে নিয়ে যেতে থাকে। এ সময় কিল-ঘুষিও মারা হয় আজগর আলীকে।
ঘটনার পর আজগর আলী অসুস্থ হয়ে পড়লে পরিবারের লোকজন তাকে দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ সময় স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, ঘটনার খবর পেয়ে মংগলবার রাতেই ঘটনাস্থলে পৌঁছে নিহত সাবেক ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য উদ্ধার করে থানায় নেয়া হয়।
এ ঘটনায় বুধবার সকালে আজগর আলীর ছেলে আবুল হাশেম বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে আজগর আলীর মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এছাড়া অভিযুক্ত আসামীদের গ্রেপ্তার করতে পুলিশী অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।

অক্টোবর ১০
০৩:৫২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত