Daily Sunshine

সিংড়ায় ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক পদে ১৩৪ প্রার্থী

Share

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বুধবার দলীয় মনোনয়ন উত্তোলন ও জমাদানের শেষদিনে উপজেলার ১২টি ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১২৪জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ইতোমধ্যে ১২টি ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ জানান, দলীয় সভানেত্রীর চিঠি পেয়ে উপজেলার ১২টি ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিলের মাধ্যমে সম্পন্ন করা হয়েছে। এখন ইউনিয়ন আ’লীগের কাউন্সিল করার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে গণতান্ত্রিক প্রক্রিয়ায় মনোনয়ন ফরম বিতরণ এবং জমা নেয়া হচ্ছে। কেন্দ্রিয় নির্দেশনা অনুযায়ী নির্দ্দিষ্ট সময়ে মধ্যেই উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল করা হবে।
আজ ১০ অক্টোবর থেকে ১২টি ইউনিয়নের কমিটি গঠন শুরু করা হবে। ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১২৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

অক্টোবর ১০
০৩:৪৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত