Daily Sunshine

সিংড়ায় ইউনিয়ন আ’লীগের সভাপতি সম্পাদক পদে ১৩৪ প্রার্থী

Share

সিংড়া প্রতিনিধি: নাটোরের সিংড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে বুধবার দলীয় মনোনয়ন উত্তোলন ও জমাদানের শেষদিনে উপজেলার ১২টি ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১২৪জন প্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। ইতোমধ্যে ১২টি ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিল সম্পন্ন হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ জানান, দলীয় সভানেত্রীর চিঠি পেয়ে উপজেলার ১২টি ইউনিয়নের ওয়ার্ড কাউন্সিলের মাধ্যমে সম্পন্ন করা হয়েছে। এখন ইউনিয়ন আ’লীগের কাউন্সিল করার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদক পদে গণতান্ত্রিক প্রক্রিয়ায় মনোনয়ন ফরম বিতরণ এবং জমা নেয়া হচ্ছে। কেন্দ্রিয় নির্দেশনা অনুযায়ী নির্দ্দিষ্ট সময়ে মধ্যেই উপজেলা আওয়ামী লীগের কাউন্সিল করা হবে।
আজ ১০ অক্টোবর থেকে ১২টি ইউনিয়নের কমিটি গঠন শুরু করা হবে। ইউনিয়নে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ১২৪ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

অক্টোবর ১০
০৩:৪৮ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত