Daily Sunshine

এগিয়ে চলছে রাজশাহী জেলা পরিষদের নতুন ভবন নির্মাণ

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা পরিষদের নতুন ভবন নির্মাণের কাজ দ্রুতগতিতে এগিয়ে চলছে। রাজশাহী মহানগরীর কোর্ট এলাকায় ভবনটি নির্মাণ করা হচ্ছে। সোমবার জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার ভবন নির্মাণের কাজ পরিদর্শন করেন। এ সময় কাজের অগ্রগতি দেখে সন্তোষ প্রকাশ করেন তিনি।
চেয়ারম্যান বলেন, জেলা পরিষদের কার্যালয় এখন জরাজীর্ণ। তাই তিনি চেয়ারম্যান নির্বাচিত হয়েই নতুন আধুনিক ভবন নির্মাণের উদ্যোগ নেন। এটা তার কাছে একটা বড় চ্যালেঞ্জ ছিলো। এই ভবন এখন দৃশ্যমান। দ্রুতগতিতেই নির্মাণ কাজ এগিয়ে চলছে। নির্ধারিত সময়ের মধ্যেই ভবনের নির্মাণ কাজ শেষ হবে।
এ সময় তার সঙ্গে জেলা পরিষদের উপসহকারী প্রকৌশলী এএনএম সুলতানুল ইসলাম ও সুজাউল ইসলাম উপস্থিত ছিলেন।
জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজটি করছে নাটোরের ঠিকাদারি প্রতিষ্ঠান ‘মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেড’। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। বেজমেন্টের কাজ শেষে প্রথম তলা নির্মাণের মধ্য দিয়ে ইতিমধ্যেই ভবনটি দৃশ্যমান হতে শুরু করেছে।

সেপ্টেম্বর ১০
০৩:২২ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত