Daily Sunshine

পবার হুজুরীপাড়া ও হড়গ্রামে তথ্য অধিকার আইন বিষয়ক সভা

Share

স্টাফ রিপোর্টার : পবার দারুশায় ‘ইউনিয়ন পরিষদে তথ্য অধিকার আইনের প্রয়োগ ও বাস্তবতা : একটি সমীক্ষা’ শীর্ষক গবেষণা তথ্য সংগ্রহ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।
হুজুরীপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে কার্যক্রম পরিচালনা করেন জাতীয় স্থানীয় সরকার ইনস্টিটিউট (এনআইএলজি) যুগ্ন সচিব বোরহান উদ্দিন ভূঞা। বিশেষ অতিথি ছিলেন এনআইএলজি গ্রন্থাগারিক মতিউর রহমান।
এরআগে উপজেলার হড়গ্রাম ইউনিয়নে অনুরুপ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হড়গ্রাম ইউনিয়ন চেয়ারম্যান অধ্যাপক আবুল কালাম আজাদ। সভা পরিচালনা করেন সচিব হুমায়ুন কবির।
প্রত্যেক সভায় উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদে হস্তান্তরিত বিভাগ সুমহের সাতজন কর্মকর্তা-কর্মচারি, একজন সচিব, প্রত্যেক ওয়ার্ড থেকে দুইজন করে ১৮ জন সমাজসেবক, মহিলা ও পুরুষ ২জন সাংবাদিক, নারী ও পুরুষ দুইজন এনজিও প্রতিনিধি ও ১২ জন পুরুষ ও নারী সদস্য।

এপ্রিল ০১
০৩:১৯ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত