সর্বশেষ সংবাদ :

পুলিশী নির্যাতনের প্রতিবাদে মেয়রের সংবাদ সম্মেলন

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোলে উচ্ছেদ অভিযান করতে গিয়ে পুলিশী নির্যাতনের প্রতিবাদে মেয়র আব্দুর রশিদ খাঁন ঝালু সংবাদ সম্মেলন করেছে। শুক্রবার বিকেল ৪টায় পৌর মিলনায়তনে এ সংবাদ সম্মেলন করেন নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু।
লিখিত বক্তব্যে মেয়র ঝালু বলেন, বৃহস্পতিবার দুপুরে নাচোল পৌর এলাকার গুঠইল এলাকার পীপড়া ডাঙ্গা মহল্লার রুহুল আমিন সরকারী রাস্তার পাশে দোকান ঘর নির্মাণ করলে পৌরসভা বিধি মোতাবেক পর্যায় ক্রমে ৩টি নোটিশ প্রদান করা হয়। কিন্তু রুহুল আমিন নোটিশ পাওয়ার পরও অবৈধ স্থ্পনা সরিয়ে না নিলে পৌরসভা উচ্ছেদ অভিযানের সিদ্ধান্ত নেয়। উচ্ছেদের বিষয়টি মেয়র নাচোল উপজেলা নির্বাহী অফিসার ও ওসি নাচোল থানাকে অবহিত করেন।
পৌর মেয়র সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দুপুরে পৌরসভার কর্মচারীরার পীপড়া ডাঙ্গা মহল্লায় পৌছে রুহুলের পরিবারকে তার অবৈধ স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য অনুরোধ করেন। কিন্তু তার পরিবার ও নাচোল থানাপুলিশ একত্রিত হয়ে পৌর কর্মচারীদের উপর হামলা চালায়। এতে ঘটনাস্থলে স্থানীয় কাউন্সিলর শফিকুল আলমসহ ৫ জন কর্মচারী আহত হয়ে হাসপাতালে চিকিৎসা গ্রহন করেন।
সংবাদ সম্মেলনে মেয়র আব্দুর রশিদ খান ঝালু পুলিশী তান্ডবের তীব্র প্রতিবাদ জানান এবং আইন অমান্য কারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করেন। সংবাদ সম্মেলনে পৌর কাউন্সিলরসহ সংরক্ষিত নারী সদস্যরা উপস্থিত ছিলেন।


প্রকাশিত: মার্চ ২৬, ২০২২ | সময়: ৬:০৭ পূর্বাহ্ণ | সুমন শেখ