সর্বশেষ সংবাদ :

আড়ংয়ের ২৪তম আউটলেটের উদ্বোধন

স্টাফ রিপোর্টার : উদ্বোধন হয়েগেলো দেশের বৃহত্তম লাইফস্টাইলব্র্যান্ড আড়ং এর ২৪তম আউটলেট। বৃহস্পতিবার ঢাকার বনশ্রীর বজলুর রহমানক মিউনিটি কমপ্লেক্স, ৬-৭, এভিনিউ ৮, ব্লকএম এ এই আউটলেটের উদ্বোধন করা হয়। অত্যাধুনিক নির্মাণশৈলীর ১৬ হাজার বর্গফুটের দুইতলা বিশিষ্ট এই আউটলেটে পোশাক, বাড়ির সাজসজ্জা, গহনাসহ আড়ং এর সাব ব্র্যান্ড তাগা, তাগাম্যান, এবং আড়ং আর্থ এর পণ্যগুলো পাওয়া যাবে। এছাড়াও আড়ং এর ঈদের কালেকশন পাওয়াযাবে এই আউটলেটটিতে।
আউটলেটটি উদ্বোধন করেন ব্র্যাক গ্লোবাল বোর্ডের চেয়ারপারসন ড: মার্থাচেন এবং ব্র্যাকএন্টারপ্রাইজের ব্যবস্থাপনা পরিচালক মিস তামারা হাসান আবেদ। এসময় আড়ং ও ব্র্যাক এর অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ‘ব্র্যাকের ৫০ বছরপূর্তি উপলক্ষ্যে ঢাকার বনশ্রীতে আড়ং-এর নতুন আউটলেট উদ্বোধন করতে পেরে আমি গর্বিত। আড়ং আমার হৃদয়ে একটি বিশেষ স্থান দখল করে আছে কারণ আজ থেকে চারদশকেরও বেশী সময় আগে আমি ব্র্যাক এর বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের মাধ্যমে আড়ং এর ধারনাটি তৈরির সময়টায় এর বিভিন্ন প্রক্রিয়ার সাথে যুক্ত ছিলাম। আড়ং শুধুমাত্র বাংলাদেশের মানুষেরই নয় বরং দেশের গন্ডি পেরিয়ে অন্যদেশের মানুষদের কাছেও বাংলাদেশী কারুশিল্পের অন্যতম পৃষ্ঠপোষক হিসেবে যেভাবে নিজের সুনাম অক্ষুন্ন রেখেছে তা ভেবে আমি খুবই রোমাঞ্চিত’ মন্তব্য করেন মিসচেন।
‘বনশ্রীতে নতুন আউটলেট খুলতে পেরে এবং এই ক্রমবর্ধমান কমিউনিটির অংশ হতে পেরে আমি আনন্দিত। আগত বছর গুলোতে এই কমিউনিটির বাসিন্দাদের সেবা দেয়ার ব্যাপারে আমরা বদ্ধপরিকর,” – মন্তব্য করেন মিস তামারা আবেদ।
কোভিড-১৯ এর সংক্রমণ রোধে ও একটি নিরাপদ শপিং এর পরিবেশ নিশ্চিত করতে আউটলেটটিতে বিশেষ সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়েছে। আউটলেটে প্রবেশের আগে গ্রাহকদের মাস্ক পরিধান করা আবশ্যক এবং তাপমাত্রা পরীক্ষাসহ হাত স্যানিটাইজ করতে হবে।
এছাড়াও গ্রাহকরা সীমিত সময়ের জন্য ৫০০০ টাকা বা তার বেশি কেনাকাটা করে ‘মাই আড়ং রিওয়ার্ডসকার্ড’-এর সদস্য হতে পারবেন এবং সারা বছরব্যাপী বিশেষ সুযোগ সুবিধা উপভোগ করতে পারবেন। আড়ং বিশ্বের বৃহত্তম বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাক এর একটি সামাজিক উদ্যোগ।


প্রকাশিত: মার্চ ২৫, ২০২২ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ