সর্বশেষ সংবাদ :

মান্দায় ডুবরির বিলে যুবকের লাশ উদ্ধার

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় বিল থেকে মঞ্জুরুল ইসলাম রিপন (২০) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলার নুরুল্লাবাদ ইউনিয়নের দোডাঙ্গী গ্রামে ডুবরির বিল থেকে লাশটি উদ্ধার করা হয়।
রিপন দোডাঙ্গী হাজীপাড়া গ্রামের আনোয়ার হোসেন পাইলটের ছেলে। তিনি একজন কৃষি শ্রমিক। বুধবার রাতে বাড়ির পাশে ইসলামী জালসা শোনার জন্য বেরিয়ে তিনি নিরুদ্দেশ হন।
রিপনের মা মঞ্জুয়ারা বিবি জানান, বুধবার গ্রামের দেওয়ানপাড়া জামে মসজিদের উদ্যোগে ইসলামী জালসার আয়োজন করা হয়। রাত সাড়ে ৮ টার দিকে ছেলে রিপন জালসা শোনার জন্য বাড়ি থেকে বেরিয়ে যায়। জালসা শেষ হওয়ার পরও আর বাড়ি ফিরে আসেনি। পরে জালসা বাড়ি আশপাশে খুঁজেও তার সন্ধান পাওয়া যায়নি। এ সময় তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ ছিল।
রিপনের চাচা আনিছুর রহমান আজাদ বলেন, জালসা শেষে ভাতিজা রিপন বাড়ি না ফেরায় আশপাশে খোঁজাখুঁজি করেও তার হদিস মেলেনি। বৃহস্পতিবার সকালে মাঠে কাজ করতে গিয়ে একটি ধানখেতে তার লাশ দেখতে পান।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান জানান, লাশের আলামত দেখে হত্যাকান্ড বলেই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। লাশের সুরুতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় মামলা দায়ের করা হবে।


প্রকাশিত: মার্চ ২৫, ২০২২ | সময়: ৬:১৭ পূর্বাহ্ণ | সুমন শেখ