সর্বশেষ সংবাদ :

নওহাটায় মোটরসাইকেল ও ইলেকট্রনিক্স পন্যের শো-রুমের উদ্বোধন

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবার নওহাটায় প্যারাডাইস মর্টস ও প্যারাডাইস মেগামার্ট মোটরসাইকেল ও ইলেকট্রনিক্স শো-রুমের উদ্বোধন করা হয়েছে। শনিবার রাজ প্যারাডাইস’র সহযোগি প্রতিষ্ঠান প্যারাডাইস মর্টস ও প্যারাডাইস মেগামার্ট শো-রুমের উদ্বোধন করেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন।
নওহাটা উচ্চ বালিকা বিদ্যালয়ের সামনে এ শো-রুমের উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওহাটা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাউছার আলী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান, পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, পবা থানা অফিসার্স ইন চার্জ মো. ফরিদ হোসেন, অধ্যাপক সামশুজ্জামান, শিক্ষক হযরত আলী।
অনুষ্ঠানে মূল বক্তব্য উপস্থাপন করেন রাজ প্যারাডাইসের জেনারেল সেক্রেটারী মো. আসাদুজ্জামান সোহেল, স্বাগত বক্তব্য রাখেন রাজ প্যারাডাইস মটরস ও মেগামার্ট’র প্রোপাইটার মো. মেহেদী হাসান শিপলু, শুভেচ্ছা বক্তব্য রাখেন নিলয়-হিরো মর্টস’র প্রতিনিধি আজিজুর রহমান। দোয়া পরিচালনা করেন নওহাটা মডেল মসজিদের ইমাম মাওলানা মো. ওবায়দুল্লাহ।
মো. মাহবুবুর রহমান বাচ্চু ও ওয়ালীউল আরেফিন তিনুর সার্বিক পরিচালনায় এসময় উপস্থিত ছিলেন নওহাটা পৌর প্যানেল মেয়র-১ আজিজুল হক, প্যানেল মেয়র-২ দিদার হোসেন ভুলু, নওহাটা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ সাইফুল ইসলামসহ নওহাটা বাজার কমিটির সদস্য, ব্যবসায়ী ও আমন্ত্রিত অতিথিবৃন্দ।
জানা যায়, উদ্বোধন উপলক্ষে হিরো মটরসাইকেলে দুই থেকে সর্বোচ্চ ১২ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকের ঘোষণা দেওয়া হয়েছে। যা ২৫ মার্চ পর্যন্ত চলমান থাকবে। আরও থাকছে ৬ মাসের নগদ মূল্যে কিস্তি সুবিধা। এছাড়া কিস্তি সুবিধাসহ প্রতিষ্ঠানের পক্ষ থেকে নগদে টিভি, ফ্রিজ এসিসহ ইলেকট্রনিক্স পণ্যে মার্চ মাসব্যাপী মূল্যছাড়ের ঘোষণা দেওয়া হয়েছে।


প্রকাশিত: মার্চ ২০, ২০২২ | সময়: ৪:২২ পূর্বাহ্ণ | সুমন শেখ