সর্বশেষ সংবাদ :

গোমস্তাপুরে দোকানসহ বসতবাড়ি ভষ্মিভূত

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরের আলিনগর ইউনিয়নের নাদেরাবাদ বাচ্চামারি গ্রামের বাসিন্দা জসিমউদ্দীনের বাড়িতে আগুন লেগে বসতবাড়িসহ দোকান ভষ্মিভূত হয়েছে। গত বৃহস্পতিবার রাতে বিদ্যুতের সর্টসার্কিট থেকে এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে বসতবাড়ি তিনটি ঘর ও একটি কীটনাশক ওষুধের দোকান রয়েছে। ক্ষতির পরিমান ৯লক্ষ টাকা বলে উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের প্রাথমিক তথ্যসূত্রে জানিয়েছেন।
স্থানীয় ও ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার রাত ১০টার পর বাচ্চামারি গ্রামের জসিমউদ্দিনের বসতবাড়িতে আগুতে লাগে। দ্রুত বাড়ির চারিদিকে আগুণ ছড়িয়ে পড়ে। প্রথমে পরিবার ও স্থানীয়রা আগুণ নেভানোর চেষ্টা করে ব্যর্থ হন। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মীরা ঘটনাস্থলে এসে আগুণ নিয়ন্ত্রণ করেন। ততক্ষণে তিনটি ঘর ও একটি কীটনাশক ওষুধের দোকান পুড়ে গেছে ।
ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক জসিমউদ্দিন জানান, কোন কিছু বোঝার আগেই আগুণ বাড়ির চারিদিকে ছড়িয়ে পড়ে। বাড়ির সঙ্গে থাকা কীটনাশক দোকানের মালামাল থেকে বেশি আগুণ ছড়ায়। তিনটি ঘর ও কীটনাশক দোকান একেবারেই পুড়ে গেছে। বাড়িসহ অন্যান্য আসবাবপত্রের সঙ্গে দোকানের মালামাল ও দেড় লক্ষাধিককের উপর টাকা পুড়ে গেছে বলে তিনি জানান।
গোমস্তাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের টিম লিডার রাকিব উদ্দিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে জসিমউদদীনের বসতবাড়ি ও দোকানের আগুণ নিয়ন্ত্রণ করা হয়। বিদ্যুতের সর্টসার্কিট থেকে এ আগুণের সূত্রপাত ঘটতে পারে বলে তাঁরা ধারণা করছেন। ক্ষতির পরিমান ৯লক্ষ টাকা বলে তিনি জানান। এদিকে রাতেই ঘটনাস্থলে ছুটে যান আলিনগর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবুল কাশেম মুহাম্মদ মাসুম।


প্রকাশিত: মার্চ ২০, ২০২২ | সময়: ৪:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ