সর্বশেষ সংবাদ :

বাংলাদেশের বিপক্ষে দ. আফ্রিকার টেস্ট দলে নতুনের ছড়াছড়ি

স্পোর্টস ডেস্ক: দক্ষিণ আফ্রিকা বাংলাদেশের বিপক্ষে দুই টেস্টের জন্য দল ঘোষণা করেছে। দলে নতুন মুখ খায়া জোন্ডো, রায়ান রিকেলটন, লিজাড উইলিয়ামস ও ড্যারিন ডুপাভিলন। বাংলাদেশের সঙ্গে এই টেস্ট সিরিজের জন্য স্বাগতিকদের দল খুব যে শক্তিশালী হবে না এবং অনেক তারকাকে দেখা যাবে না, সেটা ছিল প্রত্যাশিত। কারণ তাদের টেস্ট খেলোয়াড়রা আইপিএলকেই বেছে নিয়েছেন।
তাতে করে শক্তিশালী পেস আক্রমণভাগের তিন পেসার কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি ও মার্কো জানসেন এই দল থেকে বাদ পড়লেন। তারা তিনজন যথাক্রমে খেলবেন পাঞ্জাব কিংস, দিল্লি ক্যাপিটালস ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে। এই তিন তারকার অনুপস্থিতিতে ডাক পেয়েছেন পেসার লুথো সিপামলা ও লিজাড উইলিয়ামস। কেশব মহারাজ ফ্রন্টলাইন স্পিনার।
আইপিএলের জন্য টেস্ট খেলবেন না এইডেন মার্করাম ও ফন ডার ডুসেন। সবশেষ নিউ জিল্যান্ড টেস্ট না খেলা তিন নম্বর ব্যাটসম্যান কিগান পিটারসেন দলে ফিরেছেন। দলের নতুন মুখ জোন্ডো ও ডুপাভিলনের ওয়ানডে খেলার অভিজ্ঞতা থাকলেও আন্তর্জাতিক ক্রিকেটে নাম লেখা হয়নি উইকেটকিপার ব্যাটসম্যান রিকেলটনের। আগামী ৩১ মার্চ হবে প্রথম টেস্ট। শেষ ম্যাচ ৮ এপ্রিল।
দক্ষিণ আফ্রিকা স্কোয়াড: ডিন এলগার, টেম্বা বাভুমা, ড্যারিন ডুপাভিলন, সারেল আরউই, সিমন হার্মার, কেশব মহারাজ, ভিয়ান মুল্ডার, ডুয়ান্নে অলিভিয়ের, কিগান পিটারসেন, রায়ান রিকেল্টন, লুথো সিপামলা, গ্লেন্টন স্টুরমান, কাইল ভেরিয়েন্নে, লিজাড উইলিয়ামস, খায়া জোন্ডো।


প্রকাশিত: মার্চ ১৮, ২০২২ | সময়: ৫:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ