সর্বশেষ সংবাদ :

নাচোলে আন্তঃজেলা চোর চক্রের পাঁচ সদস্য আটক

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ নাচোল থানা পুলিশ নাচোল, আমনুরা, রাজশাহী, পুঠিয়া এবং বাঘায় অভিমান চালিয়ে আন্তঃজেলা চোর চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে। নাচোল থানার অফিসার ইনচার্জ মিন্টু রহমান জানান, গত ১৫ মার্চ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে আন্তঃজেলা চোর চক্রের ৫চোরকে আটক করা হয়েছে।
আসামীরা হলো নাটোর সদর উপজেলার কাফুরিয়া গ্রামের মোকবুল হোসেনের ছেলে রনি(২৩), জিয়াউর রহমানের ছেলে আল আমিন (২৪), রাজশাহী পুঠিয়া থানার কৃষ্ণপুর মেডিকেল পাড়ার মৃত জান মোহাম্মদ এর ছেলে দেলোয়ার (৬৪), রাজশাহী বাঘা জেলার কলিগ্রাম আজাহার মন্ডলের ছেলে মাজিদুল (৪৫) ও ভারোতিয়াপাড়া সেকান্দার মন্ডলের ছেলে আলমগীর হোসেন।
ওসি মিন্টু রহমান আরো জানান, চোর চক্রের আসামীরা চাঁপাইনাবাবগঞ্জ সদর মডেল থানাধীন আমনুরাতে বাসা ভাড়া নিয়ে তারা অত্র এলাকায় দীর্ঘদিন হতে ব্যাটারি চালিত অটো চার্জার ভ্যানসহ মোটর সাইকেল চুরি করে আসছিল। তারা নাচোল, রহনপুর, মুন্ডুমালা, চাঁপাইনবাবগঞ্জ সদরসহ বিভিন্ন এলাকায় বিভিন্ন সময় অনেক চুরির ঘটনা ঘটিয়েছে। প্রত্যেক আসামীদের নামে অত্র জেলা সহ নওগাঁ, নাটোর এর বিভিন্ন থানায় ৪-৫টি করে চুরি সহ মাদক মামলা রয়েছে।
আসামীরা এলাকার গরীব দুস্থ অসহায় মানুষের খেটে খাওয়া একমাত্র সম্বল অটো চার্জার ভ্যান চুরি করে আসছিল। আসামীদের পেশা ও নেশা চুরি করা। তাদের বিরুদ্ধে নাচোল থানায় মামলা দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


প্রকাশিত: মার্চ ১৭, ২০২২ | সময়: ৬:৪৬ পূর্বাহ্ণ | সুমন শেখ