সর্বশেষ সংবাদ :

চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধিঃ

চাঁপাইনবাবগঞ্জে পানি উন্নয়ন বোর্ডের সরকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানার ওপর হামলার ঘটনায় দুই ঠিকাদারের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে শহরের ফায়ার সার্ভিস মোড়ে চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ড নির্বাহী প্রকৌশলীর দপ্তর এর ব্যানারে ঘণ্টাব্যাপি চলা মানববন্ধনে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী সারওয়ার জাহান সুজন, উপ-বিভাগীয় প্রকৌশলী ময়েজ উদ্দিন, আইডিইবি’র জেলা শাখার সাধারণ সম্পাদক সত্যজিৎ রায়, পানি উন্নয়ন বোর্ডের সহকারি রাজস্ব কর্মকর্তা সোহেল রানা।

এ সময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মাহবুবুল আলম, সহকারি প্রকৌশলী পার্থ সরকার, উপ সহকারী প্রকৌশলী আরিফ সরকার, উপ সহকারী প্রকৌশলী আব্দুল মোমেন, উপ সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ শরীফ, শফিউল আলম।

মানববন্ধনে বক্তারা বলেন, সোমবার (১৪ মার্চ)  বিকেলে শিবগঞ্জের ঘোড়াপাখিয়া ইউনিয়নের চামাগ্রাম এলাকায় পাগলা নদীর তীরে নিলামে বিক্রি করা বালি মাটিগুলো ঠিকাদার আকরাম খান সোহেল ও মোহাম্মদ রানুকে সঠিক নিয়মে মেপে বুঝিয়ে দিচ্ছিলেন রাজস্ব কর্মকর্তা সোহেল রানা। সরকারী নিয়মে মাপ পছন্দ না হওয়ায়, সোহেল কে তার কাজ করতে বাধা প্রদান করে ওই দুইজন ঠিকাদার। তাদের বাধা না মানায় দেশীয় অস্ত্র দিয়ে হামলা করেন। এ সময় ওই রাজস্ব কর্মকর্তা গুরতর জখম হয়। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে, কঠোর কর্মসুচিতে দিবে পাউবোর কর্মকর্তারা।

এ ঘটনায় মঙ্গলবার সকালে আকবর খান সোহেল ও রুন নামে দুই জন ঠিকাদারকে আসামি করে শিবগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন পানি উন্নয়ন বোর্ডের সহকারী রাজস্ব কর্মকর্তা সোহেল রানা।

সানশাইন/তৈয়ব


প্রকাশিত: মার্চ ১৬, ২০২২ | সময়: ৭:৩৩ অপরাহ্ণ | Daily Sunshine