সর্বশেষ সংবাদ :

বাজারে আগুন, সরকার ব্যর্থ: শিরিন সুলতানা

জয়পুরহাট প্রতিনিধি: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা বলেছেন, সিন্ডিকেট করে সরকার নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করেছে। ১০ টাকা সের চাল, ফ্রি সার দিতে চেয়েছিল শেখ হাসিনা। এখন সবকিছুতেই আগুন লেগেছে।
এজন্য জনগণ অনেক কষ্টে রয়েছেন। আর জনগণের টাকা এই সরকার ও আওয়ামী লীগের নেতারা বিদেশে পাচার করে বেগম পাড়া বানিয়েছে। ভোট চোরদের বাঁচার জন্য সরকার জনগনের ২০ হাজার ডলার দিয়ে বিদেশে লবিস্ট নিয়োগ করেছে। তাই শেখ হাসিনার সময় ঘনিয়ে এসেছে। অবিলম্বে তাকে ক্ষমতা থেকে বিচ্যুত করা হবে।
নিত্যপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বুধবার বিকেলে জয়পুরহাটের নতুনহাটে এক বিক্ষোভ সমাবেশে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হকের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, কেন্দ্রীয় বিএনপির সদস্য অ্যাড. সাবেরা আলাউদ্দিন হেনা, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান সুইট, কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক শাহ আলম চৌধুরী, ইডেন কলেজের ছাত্রদলের নেত্রী রুনা গাজী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলজার হোসেন ও মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা যুবদলের আহবায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ অন্যরা।


প্রকাশিত: মার্চ ৩, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ