সর্বশেষ সংবাদ :

রহনপুরে রেলবন্দর বাস্তবায়ন দাবিতে অবস্থান ধর্মঘট আজ

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার প্রাচীনতম রেলওয়ে স্টেশন রহনপুরকে পূর্ণাঙ্গ রেলবন্দর করার দাবিতে চলমান আন্দোলনের অংশ হিসেবে বৃহস্পতিবার রহনপুর রেলস্টেশনে ২ ঘন্টা অবস্থান ধর্মঘট পালন করবে। রহনপুর রেলবন্দরে বাস্তবায়ন পরিষদ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টা থেকে দুপুর সাড়ে ১২টা পর্যন্ত এ কর্মসূচি পালন করবে।
এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত প্রস্তুতি সভায় বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউর রহমান, সাবেক সংসদ সদস্য ও গোমস্তাপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মোস্তফা বিশ্বাস, গোমস্তাপুর উপজেলা চেয়ারম্যান হুমায়ুন রেজা, রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খাঁন, সাবেক মেয়র তারিক আহমদ, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য হালিমা বেগম, সাংবাদিক নাহিদ ইসলাম যুবলীগ নেতা সিরাজুল ইসলাম টাইগার, মমিন বিশ্বাস, রেলবন্দর বাস্তবায়ন পরিষদের ইয়াহিয়া খান রুবেল।
সভাপতিত্ব করেন রেলবন্দর বাস্তবায়ন পরিষদের আহ্বায়ক নাজমুল হুদা খান রুবেল। এ সময় উপস্থিত ছিলেন এলাকার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।


প্রকাশিত: মার্চ ৩, ২০২২ | সময়: ৬:০১ পূর্বাহ্ণ | সুমন শেখ