সর্বশেষ সংবাদ :

তানোরে আলুক্ষেত পরিদর্শন করলেন কৃষিমন্ত্রী

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোরে রপ্তানিমুখী ২০টি নতুন জাতের আলু উৎপাদক কর্মসূচি’র মাঠ পরিদর্শন ও মতবিনিময় করেন কৃষি মন্ত্রী ড. মোঃ আব্দুর রাজ্জাক (এম.পি)।
গতকাল বিকালে তানোর উপজেলার কামারগাঁ ইউনিয়নের কড়াইতলা মালার মোড়ের আলুর জমির মাঠে আলু উৎপাদক প্রতিষ্ঠান এগ্রিকনসার্নের আয়োজনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে কৃষকদের সঙ্গে কথা বলেন।
মন্ত্রী বলেন, সার বিষ কম দিয়ে কিভাবে আলু উৎপাদন করা যায়। আর সে আলু বিদেশে রপ্তানি করতে পারবো সে দিকে লক্ষ্য রেখে আলু চাষাবাদ করতে হবে। তিনি প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য সকলের কাছে দোয়া চান।
এসময় উপস্থিত ছিলেন বিএমডিএ চেয়ারম্যান আখতার জাহান, তানোর উপজেলার চেয়ারম্যান মোঃ লুৎফর হায়দার রশিদ ময়না, রাজশাহী জেলার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, তানোর উপজেলার নির্বাহী অফিসার পঙ্কজ চন্দ্র দেবনাথ, তানোর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান, তানোর থানা আ’লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, তানোর পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র ইমরুল হক, কামারগাঁ ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বী, উপজেলা কৃষি অফিসার শরিফুল ইসলামসহ বিএমডিএ ও কৃষি বিভাগের কর্মকর্তা বৃন্দ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৭, ২০২২ | সময়: ৪:৩৬ পূর্বাহ্ণ | সুমন শেখ