সর্বশেষ সংবাদ :

নগরীতে এককেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে এক কেজি গাঁজাসহ ১ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃত হলো গোদাগাড়ী থানার মালকামলা গ্রামের বাবুলের ছেলে জহুরুল (২১)।
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিকের নির্দেশে কাজ করছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় ২৪ ফেব্রুয়ারি রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান, এসআই এএসএম সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, রাজপাড়া থানার তেরখাদিয়া গ্রামের আল রাইসা টাওয়ারের পাশে এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ঐ টিম রাত সোয়া ১১টায় ঘটনাস্থল হতে আসামী মোঃ জহুরুলকে গ্রেপ্তার করে। এসময় আসামীর কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার হয়।
জিজ্ঞাসাবাদে সে জানায়, উদ্ধারকৃত গাঁজা গুলো মহানগরীর বিভিন্ন স্থানে সরবরাহ ও বিক্রির উদ্দেশ্যে তার কাছে রেখেছিল। গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২ | সময়: ৩:৫৯ পূর্বাহ্ণ | সুমন শেখ