সর্বশেষ সংবাদ :

আজ রাজশাহী আসছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী

স্টাফ রিপোর্টার : পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহ্রিয়ার আলম এমপি তিনদিনের সরকারি সফরে আজ শুক্রবার রাজশাহী আসবেন। বিকাল চার’টায় তিনি সড়কপথে রাজশাহী এসে পৌঁছবেন।
এদিন রাত আট’টায় প্রতিমন্ত্রী বাংলাদেশ-ভারত পঞ্চম সাংস্কৃতিক মিলনমেলা উপলক্ষ্যে গ্র্যান্ড রিভার ভিউ হোটেলে নৈশ ভোজে অংশগ্রহণ করবেন।
পরদিন শনিবার সকাল সাড়ে নয়’টায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী রাজশাহী সিএন্ডবি মোড়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে শ্রদ্ধা নিবেদন করবেন। সকাল দশ’টায় জাতীয় চার নেতার অন্যতম শহিদ এএইচএম কামারুজ্জামানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করবেন।
তিনি বিকেল তিন’টায় তাঁর রাজশাহীর বালিয়াপুকুরের বাসভবন থেকে ভার্চুয়াল সেমিনারে অংশগ্রহণ করবেন। বিকেল পাঁচ’টায় রাজশাহী কলেজ প্রাঙ্গণে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন।
শাহ্রিয়ার আলম রবিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল এগারো’টায় বাঘা উপজেলা পরিষদে জনস্বাস্থ্য প্রকৌশল বিভাগের নবনির্মিত ভবন উদ্বোধন করবেন। পরে সুবিধাভোগীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত অনুদানের চেক ও বন বিভাগের সামাজিক বনায়ন কর্মসূচির আওতায় সামাজিক বনায়নের লভ্যাংশের চেক বিতরণ করবেন।
ঐদিন বেলা বারো’টায় জয়গুন্নেছা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আড়ানী পৌর আওয়ামীলীগের সম্মেলনে যোগদান করবেন। ২৭ ফেব্রুয়ারি বিকেল পাঁচ’টায় প্রতিমন্ত্রী আড়ানীস্থ নিজ বাসা থেকে ঢাকার উদ্দেশ্যে রাজশাহী ত্যাগ করবেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২৫ পূর্বাহ্ণ | সুমন শেখ