সর্বশেষ সংবাদ :

দলীয় সরকারের অধীনে ভোটে যাবে না বিএনপি: আফরোজা

জয়পুরহাট প্রতিনিধি: দীর্ঘ ২২ বছর পর জয়পুরহাট জেলা মহিলা দলের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে জয়পুরহাটের নতুন হাট এলাকায় এ সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সভাপতি আফরোজা আব্বাস।
এসময় তিনি বলেন, কতগুলো ব্যক্তি, প্রতিষ্ঠানের ও পরিবারের মাধ্যমে এই দেশটা জিম্মি হয়ে আছে। আর এদের ব্যবহার করে সরকার জনগণকে লুটেপুটে খাচ্ছে। রাতের আঁধারে ভোট করে এই সরকার নির্বাচিত হয়েছে। তাই আর নির্বাচন কমিশনের উপর আমরা কোন আস্থা রাখিনা।
এজন্য নির্বাচনকালীন তত্বাবধায়ক সরকার দিতে হবে। যে সরকারের অধিনে জনগণ তাদের নিরপেক্ষ ভোট দিতে পারবে। গণআন্দোলনের মাধ্যমে এই অবৈধ সরকারের পতন ঘটিয়ে তাদের বিচারের আওতায় আনা হবে।
এসময় প্রধান অতিথি বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে সারাদেশে মহিলা দলের কমিটি গঠন শুরু হয়েছে।
বিএনপির প্রত্যেকটি কমিটিতে আমাদের মা বোনরা যেন সদস্য থাকতে পারে সেই নির্দেশ আমাদের প্রদান করেছে। আগামীতে যখন কর্মসূচি দেওয়া হবে বিএনপি ও মহিলা দলসহ সকল অঙ্গ সংগঠন একত্রে আন্দোলন ও সংগ্রামের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়া আনব।
জাতীয়তাবাদীয় কেন্দ্রীয় মহিলা দলের সহ-সভাপতি বেগম জাহান পান্নার সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ শামসুল হক, কেন্দ্রীয় বিএনপির সদস্য লাভলী রহমান, জেলা বিএনপি নেতা ফজলুর রহমান, কেন্দ্রীয় মহিলা দলের সাংগঠনিক সম্পাদক রোকসানা বেগম টুকটুকি, সাবেক সংসদ সদস্য পূর্ণিমা ইসলাম, কেন্দ্রীয় মহিলা দলের সদন্য মাহফুজা বেগম ঝর্ণা, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জাহেদা কামাল, দৌলতন নাহার দোলন, মহিলা নেত্রী রুলি চৌধুরী, আক্কেলপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রওশন আরা বুলবুলি, সাবেক কাউন্সিলর নুর জাহান বেগম হ্যাপি, বিএনপি নেত্রী রুবী ইসলাম, রেহেনা, বেদেনা।
এসময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধান, আব্দুল ওয়াহাব, জেলা যুবদলের আহবায়ক শাহনেওয়াজ কবির শুভ্র, যুগ্ম-আহবায়ক আবু রায়হান উজ্জল প্রধান, সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা ছাত্রদলের সভাপিত মামুন প্রধান, জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব শামস মতিন, মঞ্জুরে মওলা পলাশ, শরিফুল ইসলাম ও ফিরোজ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২৪ পূর্বাহ্ণ | সুমন শেখ