সর্বশেষ সংবাদ :

আদমদীঘিতে ইউপি সদস্যদের শপথগ্রহণ

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্যরা শপথ গ্রহণ করেছেন। বৃহস্পতিবার বিকেল ৪টায় উপজেলা পরিষদের হলরুম কক্ষে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নবনির্বাচিত সদস্যদের শপথ বাক্য পাঠ করান উপজেলা নির্বাহী অফিসার শ্রাবণী রায়। শপথ বাক্য পাঠ শেষে নবনির্বাচিত ৭২জন সংরক্ষিত ও সাধারণ সদস্যদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়ে বরণ করেন উপজেলা নির্বাহী অফিসার।
শপথ নেওয়া ইউপি সদস্যরা হলেন, উপজেলার ছাতিয়ানগ্রাম ইউপির সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী ইউপি সদস্য ৩জন, কুন্দুগ্রাম ইউপির সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী ইউপি সদস্য ৩জন, আদমদীঘি সদর ইউপির সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী ইউপি সদস্য ৩জন, সান্তাহার ইউপির সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী ইউপি সদস্য ৩জন, চাঁপাপুর ইউপির সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী ইউপি সদস্য ৩জন এবং নশরতপুর ইউপির সাধারণ সদস্য ৯জন ও সংরক্ষিত নারী ইউপি সদস্য ৩জন।
এসময় ছিলেন, আদমদীঘি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবু রেজা খান, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ছালমা বেগম চাঁপা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (আদমদীঘি সার্কেল) নাজরান রউফ, অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন, উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রশিদ।
উল্লেখ্য, গত ৫ জানুয়ারি আদমদীঘিতে পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন সম্পন্ন হয়। আদমদীঘির ৬টি ইউনিয়নের মধ্যে সান্তাহার ইউনিয়নে
ইভিএম ও ৫টি ইউনিয়নে ব্যালটের মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ভোটার সংখ্যা ১লক্ষ ৩৭ হাজার ১৬১ জন। পুরুষ ভোটার সংখ্যা ৬৮ হাজার ৯৫৯ জন। মহিলা ভোটার সংখ্যা ৬৮ হাজার ২০২জন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২৩ পূর্বাহ্ণ | সুমন শেখ