রাজশাহীতে বাবাকে হত্যার ২৩ দিন পর ছেলে গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: রাজশাহীর চারঘাটে বাবাকে রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগে পলাতক ছেলেকে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।
মঙ্গলবার দিবাগত মধ্য রাতে মুরাদ আলি (৩৫) নামের ওই ব্যক্তিকে ঢাকার দোহার উপজেলার মেঘুলাবাজার থেকে গ্রেপ্তার করা হয়। বুধবার বিকেলেই আদালতে বাবাকে হত্যার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন তিনি।
গত ৩১ জানুয়ারি এ হত্যার ঘটনা ঘটে চারঘাটে। নিহত বাবার নাম সাদেক আলি। তার বয়স হয়েছিল ৬২ বছর। তার বাড়ি চারঘাট উপজেলার তাতারপুর কারিগরপাড়া গ্রামে।
পুলিশ জানিয়েছে, ঘটনার দিন সকাল সাড়ে নয়টার দিকে বাজারে যাওয়া নিয়ে সাদেক আলির সঙ্গে তার ছেলে মুরাদের কথা-কাটাকাটি হয়। সাদেক আলি এ নিয়ে গ্রামের মাতব্বরের কাছে বিচার দিতে চাইলে উত্তেজিত মুরাদ তাঁর বাবাকে মেরে ফেলার হুমকি দেন।
সাদেক আলি হুমকি গায়ে না মেখে গ্রামের মাতব্বরের কাছে যাওয়ার জন্য এগোলে মুরাদ লোহার রড দিয়ে সাদেক আলির পায়ে আঘাত করলে সাদেক আলি মাটিতে পড়ে যান। মুরাদ সাদেক আলির মাথায় ও ঘাড়ে আঘাত করে গুরুতর জখম করেন। এতে সাদেক আলি ঘটনাস্থলেই মারা যান। এ ব্যাপারে চারঘাট থানায় একটি হত্যা মামলা করা হয়েছে।
সিআইডি রাজশাহী জেলা পরিদর্শক আনিসুর রহমান বলেন, গ্রেপ্তার এড়াতে আসামি মুরাদ বাড়ি থেকে পালিয়ে ঢাকার দোহারের মেঘুলাবাজার যান। সেখান থেকে সিআইডি ঢাকার সহায়তায় গত মঙ্গলবার দিবাগত রাত দুইটার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।
তিনি বলেন, বুধবার বিকেলে আসামি মুরাদ রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট উজ্জ্বল মাহমুদের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। এরপর তাকে কারাগারে পাঠানো হয়।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৫, ২০২২ | সময়: ৫:২০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর