সর্বশেষ সংবাদ :

মেয়র লিটনের শোক: উত্তরা প্রতিদিনের ভারপ্রাপ্ত সম্পাদক এনায়েত করিমের মায়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার: দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার সম্পাদক এনায়েত করিমের মা পিয়ারজান বেগম দীর্ঘদিন দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে নিজ বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাইহি রাজিউন)। সোমবার দুপুর ১২ টায় মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি দুই পুত্র, এক কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এদিন বাদ আছর নামাজে জানাজা শেষে নাটোরের গুরুদাসপুর উপজেলার মহারাজপুর গ্রামের কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
রাসিক মেয়রের শোক : দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এনায়েত করিমের মাতা পিয়ার জান বেগম (৫৪) এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। সোমবার এক শোক বার্তায় এই শোক প্রকাশ করেন মেয়র মহোদয়।
শোক বার্তায় রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
প্রসঙ্গত, পিয়ার জান বেগম দীর্ঘদিন দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। গত সোমবার সকালে তিনি নিজ বাড়িতে শেষ নি:শ^াস ত্যাগ করেন।
দৈনিক সানশাইন পত্রিকার শোক : দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এনায়েত করিমের মা পিয়ারজান মৃত্যুতে গভীর শোক এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন। শোক জানানোকারিরা হলেন, সম্পাদক মো. তসিকুল ইসলাম বকুল, ব্যবস্থাপনা সম্পাদক মো. ইউনুস আলী, নির্বাহী পরিচালক সাইফুল ইসলাম, মহাব্যবস্থাপক মো. নূরুল হক, বার্তা সম্পাদক মামুর অর রশিদ, যুগ্ম বার্তা সম্পাদক বদরুল হাসান লিটন, মফঃস্বল সম্পাদক এএইচএম কামরুজ্জামান মঞ্জু, চিফ রিপোর্টার উপল আরাফাত, সিনিয়র রিপোর্টার সরকার দুলাল মাহবুব ও রাজু আহমেদ, ফটোচিফ আজাহার উদ্দিন, ফটোপ্রধান সামাদ খান প্রমুখ।
আরইউজের শোক : উত্তরা প্রতিদিনে ভারপ্রাপ্ত সম্পাদক এনায়েত করিম মা পিয়ারজান মৃত্যুতে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন (আরইউজে ) সভাপতি রফিকুল ইসলাম , সাধারণ সম্পাদক তানজিমুল হক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়য়ের নেতৃবৃন্দ এক বিবৃতিতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। আরইউজের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফেরাত কামনা করে শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।
উত্তরা প্রতিদিন শোক : দৈনিক উত্তরা প্রতিদিন পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এনায়েত করিমের মা পিয়ারজান মৃত্যুতে গভীর শোক এবং মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২ | সময়: ৮:১৩ পূর্বাহ্ণ | সুমন শেখ