সর্বশেষ সংবাদ :

একযোগে মুক্তি পেলো ‘ফ্রুটস মানেই ফ্রুটিকা’

প্রেস বিজ্ঞপ্তি : নতুন ব্র্যান্ড পজিশনিং নিয়ে সম্পূর্ণ নতুন রূপে আত্মপ্রকাশ করলো সবার প্রিয় ফ্রুট ড্রিংক ‘ফ্রুটিকা’। আর নতুনভাবে ‘ফ্রুটিকা’-র এই যাত্রার মুহূর্তটিকে স্মরণীয় করে রাখতে ১০ ফেব্রুয়ারি দিন ৮টায় এনটিভি, চ্যানেল আই, আরটিভি, সময় টেলিভিশন, মাছরাঙা টেলিভিশন-সহ দেশের মোট ২৮টি টেলিভিশন চ্যানেলে একযোগে সম্প্রচার করা হলো ফ্রুটিকা-র নতুন বিজ্ঞাপন— ‘ফ্রুটস মানেই ফ্রুটিকা।
টানা দুই মিনিট প্রচারিত হওয়া বিজ্ঞাপনটি সারাদেশের অসংখ্য দর্শক-ভোক্তার মনোযোগ আকর্ষণে সমর্থ হয়। চমৎকার সব লোকেশনে চিত্রায়িত বর্ণিল বিজ্ঞাপনচিত্রটি তার চলতি ধারার জিংগেলের কারণে তরুণ প্রজন্মের মাঝে বেশ সাড়া ফেলেছে। ফ্রুটিকা মানেই যে আসল ফলের স্বাদ- সুরে সুরে এই বার্তাটিই দেয়া হয়েছে বিজ্ঞাপনে। উল্লেখ্য, ৫টি শীর্ষ রেডিও চ্যানেলেও একই সময়ে প্রচারিত হয়েছে ফ্রুটিকা-র রেডিও বিজ্ঞাপন। একইসাথে ঢাকা শহরের বিভিন্ন ব্যস্ত সড়কের মোড়ে বসানো এলইডি স্ক্রিনগুলোতেও ১০ ফেব্রুয়ারি রাত ৮টায় একযোগে বিজ্ঞাপনটি দেখানো হয়েছে।
মূলত, ফ্রুটিকা উৎপাদনে ব্যবহৃত অ্যাসেপ্টিক প্রযুক্তির কল্যাণে এতে পুরোপুরি অক্ষুণ্ন থাকে আসল ফলের স্বাদ ও গুণ। ফ্রুট পাল্প তৈরি থেকে বোতলে ফ্রুট ড্রিংক ভরার প্রক্রিয়ার প্রতিটি ধাপে যাতে খাদ্য উপাদান, বোতল, পরিবেশ ও আনুষঙ্গিক উপাদানসমূহ জীবাণুমুক্ত থাকে, তা নিশ্চিত করাই অ্যাসেপ্টিক টেকনোলজির উদ্দেশ্য। ফ্রুটিকা-র সেকেন্ড জেনারেশন অ্যাসেপ্টিক প্ল্যান্টে ব্যবহৃত সর্বাধুনিক এই প্রযুক্তি সারাবিশ্বে মাত্র হাতেগোনা কয়েকটি প্রতিষ্ঠানে ব্যবহৃত হয়। এ প্রযুক্তিতে ড্রিংকের হট ফিলিং হয় না এবং উৎপাদনের আবহাওয়া, পণ্য ও বোতল বাইরের ক্ষতিকর অণুজীব, ব্যাকটেরিয়া ও ভাইরাসের সংস্পর্শে আসতে পারে না বলে জীবাণু সংক্রমণের আশঙ্কা থাকে না। ফ্রুট ড্রিংকে প্রিজারভেটিভ দেয়ারও প্রয়োজন পড়ে না। আর দেশ ও দেশের বাইরে থেকে সংগ্রহ করা সেরামানের ফ্রুট পাল্প-এর গুণাগুণ থাকে অক্ষুণ্ন। এ কারণে ভোক্তাদের কাছে পৌঁছানোর ‘ফ্রুটিকা’ আসল ফলকেই প্রতিনিধিত্ব করে। তাইতো ফ্রুটস মানেই ফ্রুটিকা।
ফ্রুটিকা-র নতুন সমাদৃত বিজ্ঞাপনটি বর্তমানে পুরোদমে টেলিভিশন-সহ বিভিন্ন মাধ্যমে প্রচারিত হচ্ছে। এমনকী অনলাইনে ফেসবুক, গুগোল, ইউটিউব-সহ অন্যান্য জনপ্রিয় ওয়েবসাইটে প্রবেশ করলেই ইন্টারনেট ব্যবহারকারীদের কাছে ‘ফ্রুটস মানেই ফ্রুটিকা’-র বার্তাটি পৌঁছে যাচ্ছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ | সময়: ৮:০২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর