শহরের সৌন্দর্য্য বজায় রাখতে কেবল ও ইন্টারনেট তার গুছিয়ে রাখার নির্দেশ

স্টাফ রিপোর্টার : সবুজ, সুন্দর ও পরিচ্ছন্ন নগরীর সৌন্দর্য্য অক্ষুন্ন রাখতে রাজশাহী সিটি কর্পোরেশনের নানা উদ্যোগ গ্রহণ অব্যাহত রয়েছে। এরই অংশ হিসেবে অপারেটর ও ইন্টারনেট সংযোগকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে অনুষ্ঠিত সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সভাপতিত্ব করেন।
সভায় জানানো হয়, নগরীর গুরুত্বপূর্ণ সড়কে নির্দিষ্ট রুটে আগামী এক সপ্তাহের মধ্যে যত্রতত্রভাবে ফেলে রাখা ডিসের তার ও ইন্টারনেটের সংযোগের তারসমূহ গুছিয়ে রাখতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হয়। নির্দিষ্ট রুট যথাক্রমে ভেড়িপাড়া মোড় হতে সিএন্ডবি মোড় হয়ে মনিচত্বর হয়ে রাজশাহী বিশ^বিদ্যালয় কোর্ট, মলোপাড়া পুলিশফাঁড়ি হয়ে কাদিরগঞ্জ থেকে নগরভবন, শহীদ নজমুল হক উচ্চ বালিকা বিদ্যালয় হতে নগরভবন, সিএন্ডবি মোড় হতে লক্ষèীপুর হয়ে রেলস্টেশন থেকে তালাইমারী মোড় পর্যন্ত এবং সদর হাসপাতাল রাস্তাসহ নগরীর গুরুত্বপূর্ণ সড়কসমূহের সকল ডিসের তার ও ইন্টারনেটের সংযোগের তারসমূহ গুছিয়ে রাখতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করা হয়।
সভায় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র-১ ও ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১১নং ওয়ার্ড কাউন্সিলর রবিউল ইসলাম তজু, ১৩নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার হোসেন, ১৯নং ওয়ার্ড কাউন্সিলর তৌহিদুল হক সুমন, রাসিকের সচিব মশিউর রহমান, নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মোঃ নুর-ঈ-সাঈদ, ট্যাক্সেশন কর্মকর্তা (লাইসেন্স) সারোয়ার হোসেন, কেবল অপারেটর ও ইন্টারনেট সংযোগকারী প্রতিষ্ঠানের প্রতিনিধিবৃন্দ প্রমূখ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২২ | সময়: ৬:৪০ পূর্বাহ্ণ | সুমন শেখ