সর্বশেষ সংবাদ :

পুলিশসহ ২ জনকে কুপিয়ে জখম রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে পুলিশের ওপর হামলা

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে মাদক বিরোধী অভিযানে হামলা চালিয়ে পুলিশের সদস্যসহ দুজনকে কুপিয়ে জখম করা হয়েছে। রবিবার দুপুর দেড়টার দিকে নগরীর মতিহার থানার ডাঁশমারী এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় আমিনুর রহমান নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের সময় সেও আহত হয়েছে। পরে আহত পুলিশ ও সোর্সসহ তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহতরা হলেন, মহানগর গোয়েন্দা পুলিশের কনস্টেবল আতিকুর রহমান ও গোয়েন্দা পুলিশের সোর্স নাইম (৩০) এবং গ্রেফতার মাদক ব্যবসায়ী আমিনুল ইসলাম ওরফে দুখু। তাদের সবাইকে হাসপাতালের ৩১ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কনস্টেবল আতিকুরের অবস্থা গুরুতর। তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়।
আরএমপির মতিহার থানার ওসি আনোয়ার আলী তুহিন জানান, দুপুরে মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল পুলিশের সোর্স নাইমকে নিয়ে ডাঁশমারী এলাকায় মাদক বিরোধী অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ী আমিনুর রহমান ও তার সহযোগিরা পুলিশের উপর হামলা চালায়। তারা পুলিশ কনস্টেবল আতিকুর রহমান ও সোর্স নাইমকে হাসুয়া দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পালানোর সময় অন্য পুলিশ সদস্যরা আমিনুরকে গ্রেফতার করে। এ সময় ইটের আঘাতে আমিনুর আহত হয়। পরে আহত তিনজনকে উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশ মোতায়েন করা হয়েছে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২২ | সময়: ৬:৪৮ পূর্বাহ্ণ | সুমন শেখ