সর্বশেষ সংবাদ :

রামেক হাসপাতালে করোনার উপসর্গে বৃদ্ধের মৃত্যু

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে করোনার উপসর্গ নিয়ে এক বৃদ্ধ মারা গেছেন। হাসপাতালের ১৬নং ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাতে তিনি মারা যান।
মারা যাওয়া ওই বৃদ্ধ চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা। করোনা সংক্রমণের উপসর্গ নিয়ে তিনি হাসপাতালে এসেছিলেন। এর বাইরে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত করোনা ইউনিটে কোনো রোগী মৃত্যুর খবর নেই।
রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনার উপসর্গ নিয়ে হাসপাতালে একজন পুরুষ রোগী মারা গেছেন। তার বয়স ৬১ বছরের ওপরে। এর বাইরে গত এক দিনে হাসপাতালের করোনা ইউনিটে কোনো রোগী মারা যায়নি।
এদিকে ১৪৬ শয্যার রামেক করোনা ইউনিটে শুক্রবার সকাল ৯টা পর্যন্ত ভর্তি ছিলেন ৫৫ জন রোগী। এক দিন আগেও এই সংখ্যা ছিল ৫৮ জন। করোনা নিয়ে ভর্তি রয়েছেন ৪০ জন। করোনার উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ১৩ জন। করোনা ধরা পড়েনি ভর্তি ২ জনের। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় ভর্তি হয়েছেন ৬ জন। এই এক দিনে সুস্থ হয়ে হাসপাতাল ছেড়েছেন ৭ জন রোগী।
বর্তমানে রাজশাহীর ৩২ জন, চাঁপাইনবাবগঞ্জের ৫ জন, নওগাঁর ৮ জন, নাটোরের ৭ জন, পাবনার একজন, কুষ্টিয়ার একজন এবং চুয়াডাঙ্গার একজন রোগী হাসপাতালে ভর্তি রয়েছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২২ | সময়: ৬:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ