রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেপ্তার ৪৪

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে পুলিশের অভিযানে ৪৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার থেকে শুরু করে বৃহস্পতিবার দিবাগত রাত পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে রাজশাহী মহানগর পুলিশ (আরএমপি) ২৩ ও জেলা পুলিশ ২১ জনকে গ্রেপ্তার করেছে।
মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, তাদের ১০ থানা পুলিশ নগরীর বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ২১ ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ৪ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ৪ জন, বেলপুকুর থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জনও দামকুড়া থানা পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ৯ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জন মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১ জনকে গ্রেপ্তার করা হয়।
অপরদিকে জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, তাদের ৬ থানা পুলিশ জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ২১ জনকে গ্রেপ্তার করেছে। এদের মধ্যে মোহনপুর থানা ৭ জন, বাগমারা থানা ৩ জন, দুর্গাপুর থানা ২ জন, পুঠিয়া থানা ২ জন, চারঘাট মডেল থানা ৬ জন ও বাঘা থানা পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে। যার মধ্যে ১২ জন ওয়ারেন্টভুক্ত আসামি, ৬ জনকে মাদকদ্রব্যসহ ও ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ৪৪ জনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশের এই দুই কর্মকর্তা।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৪:৫২ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর