সর্বশেষ সংবাদ :

টাকা-স্বর্ণালংকার নিয়ে প্রেমিকের সঙ্গে উধাও প্রবাসীর স্ত্রী

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহারে ১০ লক্ষ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার নিয়ে আদরী সুলতানা (২৭) নামে এক প্রবাসীর স্ত্রী উধাও হওয়ার তথ্য পাওয়া গেছে। আদরী সুলতানা উপজেলার নশরতপুর ইউপি গাদোঘাট গ্রামের জাবেদ আলীর মেয়ে ও এক পুত্র সন্তানের জননী।
এ ঘটনায় ভুক্তভোগী স্বামী আব্দুল মজিদ বৃহস্পতিবার বেল সাড়ে ১১টায় নিকটবর্তী থানায় একটি অভিযোগ করেছেন।
অভিযোগে সূত্রে জানা যায়, ১১ বছর আগে উপজেলার সান্তাহার পৌর শহরের নামা পোঁওতা গ্রামের মালদ্বীপ প্রবাসী আব্দুল মজিদের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় আদরী সুলতানার। তাদের ঘরে ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। চার বছর প্রবাস জীবনের সকল টাকা স্ত্রীর নামে পাঠাতেন ওই প্রবাসী।
সম্প্রতি নামা পোঁওতা গ্রামের এক ব্যক্তির সঙ্গে পরকীয়ায় লিপ্ত হয় তার স্ত্রী। বিষয়টি জানাজানি হলে তার স্ত্রীর কাছে গচ্ছিত রাখা ১০ লক্ষ টাকা ও ৪ ভরি ওজনের স্বর্ণের চেইন, হাতের বালা, কানের দুল এবং সংসারের আসবাবপত্র নিয়ে বাড়ি থেকে পালিয়ে যান ওই গৃহবধূ।
খবর শুনে ১৫ দিন পর তড়িঘরি করে দেশে ফিরেন প্রবাসী স্বামী। সকল সম্ভাব্য জায়গায় খোঁজাখুজি করে প্রতারক স্ত্রী ও ছেলের সন্ধান না পেয়ে তিনি থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
মালদ্বীপ প্রবাসী আব্দুল মজিদ জানায়, প্রবাস জীবনের জমানো ১০ লক্ষ টাকা ও ৪ ভরি স্বর্ণালংকার এবং বাড়ির যাবতীয় আসবাবপত্র এলাকায় বিক্রি করে পালিয়ে গেছে তার স্ত্রী। তিনি ন্যায় বিচার চেয়েছেন।
সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানায়, ভুক্তভোগী স্বামীর অভিযোগ পাওয়ার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৪:৫০ পূর্বাহ্ণ | সুমন শেখ