সর্বশেষ সংবাদ :

সাত ভরি স্বর্ণ ও লাখ টাকা নিয়ে উধাও আশ্রিত দম্পতি

স্টাফ রিপোর্টার, শিবগঞ্জ: ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে বন্ধুর বাড়ী বেড়াতে এসে ঘর থেকে ৭ ভরি স্বর্ণ ও ৭৯ হাজার টাকা নিয়ে লাপাত্তা হয়েছে স্বামী-স্ত্রী। ঘটনাটি ঘটেছে বুধবার গভীর রাতে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের আজমত গ্রামে আমির আলীর বাড়ীতে। আমির আলী ওই গ্রামের সেন্টু আলীর ছেলে। আর কথিত বন্ধু সোহেল হোসেন ও তার স্ত্রী রঙিলা বেগম নোয়াখালীর বাসিন্দা বলে জানা গেছে।
আমির আলীর স্ত্রী আলো বেগম জানান, ফেসবুকে স্বামীর সঙ্গে পরিচয়ের সূত্র ধরে ১০ দিন আগে স্বামী-স্ত্রী পরিচয়ে বেড়াতে আসেন সোহেল হোসেন ও রঙিলা বেগম। এরপর হতে তাদের বাড়ীতেই অবস্থান করছিলেন স্বামী-স্ত্রী। প্রতি দিনের ন্যয় বুধবার রাতেও সবাই একসঙ্গে রাতের খাবার খেয়ে বাড়ীর ২য় তলায় মালিক আমির আলী ও আলো বেগম ঘুমিয়ে পড়ে। সকালে ঘুম থেকে উঠে দেখেন ঘরে অতিথিরা নেই। এছাড়া ঘরের আসবাব পত্র ছড়ানো ছিটানো। আলমারির তালা ভাঙা রয়েছে।
আলো বেগম আরও জানান,ঘরে আলমারির মধ্যে থাকা সাত ভরি সোনার গয়না এবং নগদ ৭৯ হাজার টাকা ছিল। সব গয়না এবং টাকা আলমারির তালা ভেঙে নিয়ে যায় তারা। সোনার মোট মূল্য ৫ লাখ ২৫ হাজার টাকা। এরপর থেকেই স্বামী-স্ত্রী উভয়ের ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ রয়েছে। এক সঙ্গে টাকা ও গয়না হারিয়ে দিশেহারা হয়ে পড়েছেন আমির আলী ও আলো বেগম দম্পতি। তারা বৃহস্পতিবার দুপুরে শিবগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা চৌধুরি যোবায়ের আহম্মেদ জানান, লিখিত অভিযোগ পাওয়া গেছে। মালামাল উদ্ধার এবং পলাতক স্বামী-স্ত্রীকে ধরতে কাজ শুরু করেছে পুলিশ।


প্রকাশিত: ফেব্রুয়ারি ১১, ২০২২ | সময়: ৪:৪৯ পূর্বাহ্ণ | সুমন শেখ