সর্বশেষ সংবাদ :

রাজশাহীতে মা-মেয়েকে পিটিয়ে দোকান দখলের চেষ্টা

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে আদালতের নির্দেশ অমান্য করে দোকাঘর দখলের চেষ্টা ও মা-মেয়েকে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। সোমবার বেলা সাড়ে ১১টায় নগরীর নিউ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। পরে ভুক্তভোগীর ছেলে মো. জামাল হোসেন বাদী হয়ে মামলা করেছেন।
আহতরা হলেন, রহিমা খাতুন (৬৫) ও রুমা খাতুন (৪৬)। তারা সম্পর্কে মা ও মেয়ে।
মামলার বাদী জামাল হোসেন বলেন, নিউমার্কেট এলাকায় জিসান মোবাইলের পাশের এজমালিকীয় সম্পত্তির ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে শরিকদের মধ্যে একটি মামলা বিচারাধীন রয়েছে। মামলা চলমান অবস্থায় অংশীদার আলমগীর হোসেন (৫০) ও তার দুই ছেলে মো. রায়হানুল ইসলাম ইমন (৩২) এবং তৌহিদুল ইসলাম হৃদয় (২৬) দোকানটি গোপনে রুবেল নামের এক ব্যক্তির কাছে ভাড়া দেন।
সোমবার আলমগীর তার দুই ছেলেসহ বেশ কয়েকজন যুবক নিয়ে দোকানের তালা ভেঙে দখলের চেষ্টা করেন। এ ঘটনার প্রতিবাদ গেলে রহিমা খাতুন, কামাল হোসেন ও বোন রুমা খাতুনকে লাঠি দিয়ে পিটিয়ে জখম করে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে দুর্বৃত্তরা পালিয়ে যান। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়।
বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, ঘটনাটি শোনার পর সেখানে পুলিশ পাঠানো হয়েছে। উভয় পক্ষকে থানায় ডাকা হয়েছে। তারা নিজেদের মধ্যে বিষয়টি মীমাংসা না করলে আইনি প্রক্রিয়ায় প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ | সময়: ৬:১৪ পূর্বাহ্ণ | সুমন শেখ