চাঁপাইনবাবগঞ্জে ট্রেন দুর্ঘটনায় নিহত ৩ পরিবারকে এরফান গ্রুপের সহায়তা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ৩নং ওয়ার্ডের আলীনগর হাজির মোড়ে গত ২৪ জানুয়ারি ট্রেন দুর্ঘটনায় নিহত সেহের, ফুলচান্দ ও নাইমুলের পরিবারকে আর্থিক সহায়তা দিয়েছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান এরফান গ্রুপ। মঙ্গলবার বিকেলে হাজির মোড়ে গিয়ে নিহত পরিবারের স্বজনদের হাতে আর্থিক সহায়তা তুলে দেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, এরফান গ্রুপের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এরফান আলী।
এসময় নিহত স্বজনদের উদ্দেশে এরফান আলী বলেন, জীবন মৃত্যু আল্লাহর হাতে। প্রত্যেক মানুষকে মুত্যৃর স্বাদ গ্রহণ করতে হবে। নিহত তিন ব্যাক্তির রুহের মাগফিরাত কামনা করে পরিবারের স্বজনদের পাশে থাকার আশ্বাস দেন।
তিনি আরো জানান, হাজির মোড়ের ট্রেন দুর্ঘটনা শুধু আমাদের কাঁদায়নি। সারা পৃথিবীর মানুষকে কাঁদিয়েছে সামাজিক যোগাযোগের মাধ্যমে। আর্থিক সহায়তা তুলে দেওয়ার আগে নিহত তিন জনের জন্য রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।
এসময় ছিলেন, চেম্বারের পরিচালক শাহজাহান আলী সাজা, বাহরাম আলী, এম কোরাইশি মিলু, শহিদুল ইসলাম শহিদ, সদস্য হায়দার আলীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ।
এরফান গ্রুপ দীর্ঘদিন থেকে চাঁপাইনবাবগঞ্জ জেলায় আর্তমানবতার সেবায় ও সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। করোনা, বন্যায় খাদ্য সামগ্রী ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণসহ নানাবিধ সাহায্য সহযোগিতা করে আসছেন।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ | সময়: ৬:০৫ পূর্বাহ্ণ | সুমন শেখ