সর্বশেষ সংবাদ :

বাঘায় সড়ক দুর্ঘটনায় মটরসাইকেল আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘা উপজেলায় সড়ক দুর্ঘটনায় নাদির উদ্দিন নামে এক ব্যাক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলার তেপুকুরিয়া মোড়ের সামনে ট্রাক লক্ষ করে মোটর সাইকেল নিয়ন্ত্রন করতে গিয়ে তিনি দুর্ঘটনার শিকার হন। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।
স্থানীয় লোকজন জানান, মঙ্গলবার দুপর একটার দিকে নিজ গ্রাম তেপুকুরিয়া দক্ষিণ পাড়া এলাকা থেকে বাঘা উপজেলা সদরে যাওয়ার জন্য রওনা হন ঐ গ্রামের বয়েজ উদ্দিনের ছেলে নাদির উদ্দিন (৬০)।
এরপর তেপুকুরিয়া-আড়পাড়া মোড়ে এসে পৌছালে সামনে একটি ট্রাক লক্ষ করে তিনি মোটর সাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে পাকা রাস্তার উপড়ে পড়ে যান। এ সময় তার মাথায় হেলমেট না থাকায় তিনি গুরুত্বর আহত হন। এতে তার শরীল থেকে প্রচুর রক্ত ক্ষরণ হয়।
এদিকে মুহুর্তের মধ্যে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে একটি ভ্যান যোগে বাঘা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিলে কর্তব্যরত চিকিৎসক ইমন আলী তাকে মৃত বলে ঘোষণা করেন।
বাঘা থানা অফিসার ইনচার্চ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, নিহত পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না দিলে এ বিষয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করে লাশ দাফনের অনুমতি দেয়া হবে।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৯, ২০২২ | সময়: ৬:০৩ পূর্বাহ্ণ | সুমন শেখ