সর্বশেষ সংবাদ :

পবা উপজেলা পরিষদের হাটবাজার দরপত্র উন্মুক্ত

স্টাফ রিপোর্টার: রাজশাহীর পবা উপজেলা পরিষদের হাটবাজার দরপত্র উন্মুক্ত করা হয়েছে। পবা উপজেলা পরিষদ নির্বাহী কর্মকর্তার কার্যালয় রাজশাহীতে ১২ (বার)টি হাটের দরপত্র দাতা বক্সে দরপত্র ফেলানোর সময় ছিল পর্যায়ক্রমে ৭ ফেব্রুয়ারি দুপুর ১ টা পর্যন্ত। এরপর সময় শেষে বিকেল ৩ টা পর্যন্ত দরপত্র বক্স সিলগালা করে রাখা হয়।
সোমবার বিকেল ৩ টায় সহকারী কমিশনার (ভুমি) ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ভারপ্রাপ্ত ) শেখ এহসান উদ্দীন উপস্থিত থেকে সকল দরদাতার উপস্থিতিতে দরপত্র বক্স উন্মুক্ত করেন। এসময় কমিটির প্রতিনিধি দলের মধ্যে উপস্থিত ছিলেন, ভাইস চেয়ারম্যান মোসা. আরজিয়া বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. বেলাল হোসেন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোসা. শামসুন্নাহার, দামকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, হরিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বজলে রেজভী আল হাসান মন্জিলসহ পরিষদের কর্মকর্তা ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।
অংশগ্রহণকারি ১৭ জন দরদাতার উপস্থিতিতে সিলগালা দরপত্র উন্মুক্ত করা হয়। উক্ত দরপত্র বাক্সে মোট ১৭ জন দরদাতা দরপত্র ফেলেন। প্রাথমিক যাচাই-বাছাই সাপেক্ষে দুইজন দরদাতার ব্যাংক ড্রাফ না থাকায় বাতিল হয়। পরবর্তীতে ১৫(পনেরো) জনের দরপত্রদাতার উপস্থিতিতে দরপত্রে দেওয়া মুল্য ঘোষনা করে প্রাথমিকভাবে সঠিক বলে বিবেচিত হয়।
সকল দরদাতার ফলাফল যাচাই বাছাই সাপেক্ষে আজ মঙ্গলবার দুপুর ১২টায় পবা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় সকল দরদাতার উপস্থিতিতে ঘোষণা করা হবে বলে জানা যায়। উল্লেখ্য, পবা উপজেলার ১২ (বার)টি হাটের মধ্যে রয়েছে দামকুড়া ইউনিয়নের দামকুড়া পশুর হাট, দামকুড়া তহহাট, পারিলা ইউনিয়নের রামচন্দ্রপুর হাট, খড়খড়ি হাট, পারিলা হাট, বড়গাছী ইউনিয়নের বড়গাছী হাট, গোপাল হাট, হরিপুর ইউনিয়নের হরিপুর হাট, হুজুরি পাড়া ইউনিয়নের দারুশা হাট, ডাংগের হাট, দর্শনপাড়া ইউনিয়নের মরমড়িয়া হাট ও বিলনেপালপাড়া হাট।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২ | সময়: ৫:৫৭ পূর্বাহ্ণ | সুমন শেখ