সর্বশেষ সংবাদ :

সুফিয়া-কায়ছার দম্পতির জন্য শীতবস্ত্র পাঠালেন ইউএনও

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘির সান্তাহার পশ্চিম ঢাকারোডে সওজের জায়গায় একটি কুঁড়েঘরে বসবাস করেন এক সময়ের পালা গানের জনপ্রিয় সঙ্গীত শিল্পী সুফিয়া-কায়ছার দম্পতি।
পালা গানের সেই গুণী শিল্পী কায়ছার আলী বয়াতী (১০৯) বার্ধ্যকের কারনে বেশ কিছুদিন ধরে শারীরিক নানা সমস্যায় ভুগছেন। বর্তমানে আর্থিক সঙ্কটে সেই বাড়িতে তারা চরম দুরাবস্থায় দিন কাটাচ্ছেন। গুণী এই শিল্পীর দুরাবস্থার কথা জানতে পেরে গত বছরের ২১
সেপ্টেম্বর তাঁর বাড়িতে প্রধানমন্ত্রীর উপহারের খাদ্যসামগ্রী, একটি হুইল চেয়ার ও কিছু আর্থিক সহায়তা নিয়ে ছুটে যান উপজেলা চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শ্রাবণী রায়। সেই সুফিয়া-কায়ছার দম্পতি কেমন আছেন? শীতে কেমন কাটছে তাদের দিন? তাদের খবর নিতে সোমবার দুপুরে ইউএনও শ্রাবণী রায় শীতবস্ত্র হিসেবে কম্বল পাঠান। কম্বলগুলো তাদের হাতে তুলে দেন ইউএনও অফিসের প্রশাসনিক কর্মকর্তা সিরাজুল হক মন্টু। তিনি বলেন, শীল্পিদের কেউ খোঁজ রাখেনা। সেদিক থেকে আমাদের ইউএনও স্যার অনেকটা ব্যতিক্রম।
এমন গুণীশিল্পীদের দূর্দিনে তিনি কয়েক দফায় তাদের পাশে দাঁড়ানোয় মানবিকতার বিষয়টি ফুটে ওঠেছে। সুফিয়া-কায়ছার দম্পতির মতো গ্রামগঞ্জে অসংখ্য সঙ্গীত শিল্পী রয়েছে। আমাদের সকলের উচিৎ তাদের দুর্দিনে পাশে দাঁড়ানো।


প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২২ | সময়: ৫:৪৫ পূর্বাহ্ণ | সুমন শেখ