সর্বশেষ সংবাদ :

মান্দায় ছিনতাইয়ের সময় চাকুসহ দুই যুবক আটক

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় মুঠোফোন ছিনতাইয়ের সময় চাকুসহ মোটরসাইকেল আরোহী দুই যুবককে আটক করে পুলিশে সোর্পদ করেছে স্থানীয়রা। শনিবার রাত সাড়ে ৭টার দিকে উপজেলার বুড়িদহ বাজারের এ ঘটনায় থানায় মামলা করা হয়েছে।
আটককৃতরা হলেন, উপজেলার পরানপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের আরিফুল ইসলামের ছেলে নাইম হোসেন (২২) ও বান্দাইপুর গ্রামের আলাউদ্দিনের ছেলে মোস্তাকিম হোসেন (২১)। তাঁদের ব্যবহৃত মোটরসাইকেলটি হেফাজতে নিয়েছে পুলিশ।
ভুক্তভোগী নির্মাণ শ্রমিক মাসুদ রানা বলেন, মোবাইলফোনে আলো জ্বালিয়ে তিনি রাস্তা দিয়ে বুড়িদহ বাজারে আসছিলেন। এসময় পেছন দিকে থেকে মোটরসাইকেল আরোহী দুই যুবক তাঁর কাছে এসে মোবাইলফোনটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাঁদের ধাওয়া দিয়ে আটক করেন স্থানীয় লোকজন।
স্থানীয় বাজারের সুজন হোসেন, ব্যবসায়ী কামাল হোসেনসহ আরও অনেকে জানান, নির্মাণ শ্রমিক মাসুদ রানার মুঠোফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যাওয়ার সময় রাস্তার বেরিকেড দিয়ে দুই যুবককে আটক করা হয়। এসময় তাঁদের কাছ থেকে ধারালো একটি চাকু ও লোহার রড়ের তৈরি ধারালো আরেকটি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। পরে আটককৃতদের পুলিশে সোপর্দ করা হয়েছে।
মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান বলেন, ঘটনায় নির্মাণ শ্রমিক মাসুদ রানা বাদি হয়ে থানায় মামলা করেন। প্রেপ্তারকৃতদের রোববার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।


প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২২ | সময়: ৭:০০ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর