সর্বশেষ সংবাদ :

নগরীতে কাস্টমস দিবস উপলক্ষে সেমিনার

স্টাফ রিপোর্টার : আন্তর্জাতিক কাস্টমস দিবস উপলক্ষে রাজশাহীতে ‘তথ্য-সংস্কৃতি বিকাশ এবং তথ্য-ইকোসিস্টেম বিনির্মাণের মাধ্যমে ডিজিটাল কাস্টমসের সম্প্রসারণ’ শীর্ষক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার নগরীর শহীদ এএইচএম কামারুজ্জামান মিলনায়তনে এর আয়োজন করে রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কার্যালয়।
সেমিনারে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ। বিশেষ অতিথি ছিলেন কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের প্রেসিডেন্ট এসএম হুমায়ুন কবীর, রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার শফিকুল ইসলাম আকন্দ, কর কমিশনার আহসান হাবিব, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (বোয়ালিয়া) সাজিদ হোসেন, ঈশ্বরদী ইপিজেডের নির্বাহী পরিচালক আবদুল্লাহ আল মাহবুব ও রাজশাহী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু।
সেমিনারে রাজশাহী কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কমিশনার মোহাম্মদ লুৎফর রহমানের সভাপতিত্বে স্বাগত বক্তব্য ও কী-নোট উপস্থাপন করেন রাজশাহী কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের কার্যালয়ের অতিরিক্ত কমিশনার মুহা. মাহবুবুর রহমান। এসময় রাজশাহী অঞ্চলের সরকারি-বেসরকারি কর্মকর্তা-কর্মচারী, আমদানি-রপ্তানিকারক ও ব্যবসায়ীরা অংশ নেন।


প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২ | সময়: ৭:১২ পূর্বাহ্ণ | সুমন শেখ