চারঘাটে মাদক ও পুকুর খননে কঠোর হুঁশিয়ারী

স্টাফ রিপোর্টার, চারঘাট: চারঘাটে মাসিক আইন শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরে সভায় সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) নিয়তিরানী কৈরী। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম।
এসময় অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহাঙ্গীর আলম, মডেল থানার উপ-পরিদর্শক মনিরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য প.প কর্মকর্তা ডা. আশিকুর রহমান, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মিজানুর রহমান আলমাস, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মাহফুজা বেগম, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, উপজেলা আনসার ও ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা নাজমা বেগম, সারদা থানাপাড়া সোয়ালোজ সহকারী পরিচালক মাহমুদা বেগম গিনি।
সভায় অবৈধ পুকুর খনন ও মাদকের সঙ্গে জড়িতদের কঠোর হাতে দমনের আহ্বান জানিয়েছেন মাসিক আইন শুঙ্খলা সভার প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম। তবে এ জন্য সকল পর্যায়ের কর্মকর্তাসহ সর্বস্তরের জনগনকে এগিয়ে আসতে হবে।
চারঘাটকে মাদক মুক্ত করতে প্রশাসনকে আরো কঠোর এবং দায়িত্বশীল হতে হবে। যাতে করে কোন ভাবেই মাদকের ভয়াবহতা চারঘাটের যুব সমাজকে স্পর্শ করতে না পারে। সেদিকে সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম এসব কথাগুলো বলেন।


প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২২ | সময়: ৭:০৪ পূর্বাহ্ণ | সুমন শেখ

আরও খবর